পোরশায় নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত | Nobobarta

পোরশায় নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

সালাউদ্দীন আহম্মেদ, পোরশা (নওগাঁ) প্রতিনিধিঃ নিরাপদ নারী, নিরাপদ দেশ সুখি সমৃদ্ধ বাংলাদেশ। এই শ্লোগানকে সামনে রেখে নওগাঁর পোরশায় নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১০ঘটিকার সময় নিতপুর বিট পুলিশিং এর আয়োজনে পোরশা থানা পুলিশের সহযোগীতায় এ বিষয়ে এক র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় পোরশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিউল আযম খান এর নেতৃত্বে একটি র্যারি বের হয়। র‌্যালিটি থানা চত্তর হয়ে উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে নিতপুর ইউনিয়ন পরিষদে গিয়ে শেষ হয়।

র‌্যালি শেষে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিক নির্দশনা মুলক বক্তব্য দেন উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হামিদ রেজা। অফিসার ইনচার্জ শফিউল আযম খান এর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান কাজিবুল ইসলাম কাজি, নিতপুর ইউপি চেয়ারম্যান শাহ মোঃ আবুল কালাম চৌধুরী প্রমুখ।

এএস আই মোস্তাফিজুর রহমান এর সঞ্চলনায় এসময় নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বক্তব্য রাখেন নারী নেত্রী নাসিমা খাতুন, পোরশা ব্র্যাকের প্রতিনিধি মোসাঃ সীমা পারভিন, ৯ম শেণীর শিক্ষার্থী ফারজানা রহমান, গৃহীনি নাজনিন বেগম। সমাবেশে গণ্যমান্য ব্যক্তিবর্গ, গ্রাম পুলিশের সদস্যগন, গৃহকর্মী নারী, স্কুল শিক্ষার্থী, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেনি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Rudra Amin Books
আপনার মতামত লিখুন :

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

1 Shares
Share1
Tweet
Share
Pin