ধর্ষকদের বিচার দাবিতে ঝিকরগাছায় মানববন্ধন | Nobobarta

ধর্ষকদের বিচার দাবিতে ঝিকরগাছায় মানববন্ধন

আতিকুর রহমান হাসিব, যশোর ব্যুরো : দেশব্যাপী ধর্ষণ ও হত্যার প্রতিবাদ এবং ধর্ষকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে যশোরের ঝিকরগাছায় মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে ব্রাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির সহযোগিতায় এবং পল্লী সমাজের উদ্যোগে ব্রাক ঝিকরগাছা কার্যালয়ের সামনে এটি অনুষ্ঠিত হয়।

মানববন্ধন থেকে ‘যেখানে ধর্ষণ সেখানেই প্রতিরোধ’, ‘ধর্ষণকারীকে সামাজিক ভাবে বয়কট করুন’, ‘ধর্ষণকারীর দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে’, ‘পরিবর্তনকে উৎসাহিত করি, সমতার সমাজ গড়ি’ ইত্যাদি সম্বলিত প্লাকার্ড প্রদর্শন করা হয়। এতে অংশ নেন ব্রাক দাবি প্রকল্পের শাখা ব্যবস্থাপক নাদিয়া খানম, সহকারী শাখা ব্যবস্থাপক কামরুল হাসান, বর্গাচাষি উন্নয়ন প্রকল্প, এসসিডিপি; হিসাব বিভাগ, ইউজিপি; মাক্রোফ্রান্স প্রগতি, ইএসসি, এইচএনপিপি; এইচআরএলএস, সিইপি, বিইপি প্রোগ্রামের কর্মীরা।

এর আগে সকাল ৯টার দিকে উপজেলার হাড়িয়াদেয়াড়া পল্লী সমাজের সভাপ্রধান ফুলসুরাত বেগম ও সকাল ১১টার দিকে শ্রীরামপুর পল্লীসমাজের সভাপ্রধান রোকেয়া বেগমের সহযোগিতায় নিজ নিজ এলাকায় উপজেলার ডিও (সিইপি) কাকলী আক্তারের উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

ফেসবুক থেকে মতামত দিন

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

0 Shares
Share
Tweet
Share
Pin