দুর্বৃত্তের গুলিতে টঙ্গীতে ব্যবসায়ী আহত | Nobobarta

দুর্বৃত্তের গুলিতে টঙ্গীতে ব্যবসায়ী আহত

গাজীপুর প্রতিনিধি : টঙ্গীতে শনিবার রাতে দুর্বৃত্তের গুলিতে এক ঝুট ব্যবসায়ী আহত হয়েছেন। আহত মো. হাসান (৩০) স্থানীয় মিলগেইট এলাকার একজন ঝুট ব্যবসায়ী এবং টঙ্গীর মাছমপুর এলাকার বাসিন্দা মো. দুলালের ছেলে। পুলিশ ঘটনাস্থল থেকে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। আটক হুমায়ুন কবির (৩০) লক্ষ্মীপুর জেলার বশিকপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে।

টঙ্গী পশ্চিম থানার পরিদর্শক (তদন্ত) মো. দেলোয়ার হোসেন চৌধুরী বলেন, শনিবার রাত পৌনে ৯টার দিকে মিলগেইট এলাকায় নিজ ব্যবসা প্রতিষ্ঠান ‌‌‘মা এন্টারপ্রাইজ’ থেকে বের হওয়ার সঙ্গে সঙ্গে দুর্বৃত্তরা অতর্কিতে হাসানকে গুলি ছুঁড়ে পালিয়ে যায়। এতে হাসান পেটে ও বাম উরুতে গুলিবিদ্ধ হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

প্রতিপক্ষের সঙ্গে ব্যবসায়ীক দ্বন্ধের জেরে এ ঘটনা ঘটে থাকতে পারে বলে ওই পুলিশ কর্মকর্তার ধারণা। তবে কার সঙ্গে ওই দ্বন্ধ তদন্তের স্বার্থে তার নাম জানাননি তিনি। মামলা প্রক্রিয়াধীন। নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক ব্যবসায়ী জানান, কয়েকদিন আগে স্থানীয় এক মসজিদ উন্নয়ন কাজের কথা বলে হাসানের মুঠোফোনে কয়েক লাখ টাকা চাঁদা (দান) চাওয়া হয়। হাসান চাঁদা দিতে রাজি না হলে শনিবার রাতে তিন চাঁদাবাজ তার ব্যবসা প্রতিষ্ঠানে যান। এরই একপর্যায়ে তাদের কাছে থাকা পিস্তল দিয়ে গুলি করে পালাতে চেষ্টা করলে একজনকে আটক করে স্থানীয়রা।

ফেসবুক থেকে মতামত দিন

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

0 Shares
Share
Tweet
Share
Pin