করোনার মাঝেও উন্নয়নমুলক কাজে অনন্য ঘিওর ইউপি চেয়ারম্যান অহিদুল ইসলাম টুটুল | Nobobarta

আজ মঙ্গলবার, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, রাত ১১:৩৬মি:

সংবাদ শিরোনাম:
বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙ্গে ফেলার হুমকির প্রতিবাদে নওগাঁ থিয়েটারের মানববন্ধন এই মুহূর্তে বাংলাদেশ থেকে ওমরাহ করার সুযোগ নেই : প্রতিমন্ত্রী শিক্ষক নিয়োগ ও প্রশিক্ষণে আসছে পরিবর্তন : শিক্ষামন্ত্রী গফরগাঁও পৌর নির্বাচনে বিভিন্ন পদে ৩৩ প্রার্থীর মনোনয়ন দাখিল মাত্র ৫ টাকায় সারাদিন ইন্টারনেট ব্যবহার! কুমার নদের তীরের তিন’শ মিটার ধ্বস, দরিদ্র মানুষের মানবেতর জীবন যাপন টাঙ্গাইলে ধলেশ্বরী নদীতে এক কিলোমিটারের মধ্যে ৫টি অবৈধ বাংলা ড্রেজার! মহান বিজয় দিবসের ঘরোয়া অনুষ্ঠানেও লাগবে অনুমতি : স্বরাষ্ট্রমন্ত্রী বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙ্গে ফেলার হুমকির প্রতিবাদে টাঙ্গাইলে গণমিছিল দুশ্চিন্তায় ভারত, ব্রহ্মপুত্রে বাঁধ দিচ্ছে চীন
করোনার মাঝেও উন্নয়নমুলক কাজে অনন্য ঘিওর ইউপি চেয়ারম্যান অহিদুল ইসলাম টুটুল

করোনার মাঝেও উন্নয়নমুলক কাজে অনন্য ঘিওর ইউপি চেয়ারম্যান অহিদুল ইসলাম টুটুল

নাহিদ শিকদার, ঘিওর প্রতিনিধিঃ দেশ যখন করনো মহামারিতে পিছিয়ে যাচ্ছে, ভয়-ভীতে মানুষ যখন থমকে যাচ্ছে আর অন্য দিকে মহামারির সঙ্কায় মানুষ যখন পুজি গচ্ছিগত করে রাখছেন ঠিক তখনও বসে নেই ঘিওর ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান অহিদুল ইসলাম টুটুল।

করোনা মহামারির মধ্যেও মানিকগঞ্জের ঘিওর ইউনিয়নের প্রতিটি গ্রাম ও মহল্লায় উন্নয়নমুলক কাজ চালিয়ে যাচ্ছে তিনি। তিনি এই মহামারী করোনা আতংকে আতংকিত না হয়ে সর্বদা তাঁর ইউনিয়নের সকল এলাকার লোকজনের খোঁজখবর নিচ্ছেন এবং তাদের সুবিধা ও অসুবিধার বিষয়ে বিভিন্ন উন্নয়ন মুলক পদক্ষেপ গ্রহণ করছেন। তিনি উন্নয়নের ধারা অব্যাহত রেখেছেন। করোনার মাঝেও তিনি কুস্তা গ্রামে ভাঙা রাস্তা মেরামত করেন।

গত কয়েক দিনের বৃষ্টিতে রাস্তা ভেঙে চলাচলের অযোগ্য হয়ে পড়লে তিনি তা মেরামত করে জনগণের চলাচলের ব্যাবস্থা করেন। ঘিওর বাজারে একটু বৃষ্টি হলেই জলাবদ্ধতা হয়ে যায়। যার কারনে বাজারের লোকজন অনেক সমস্যায় পড়ে যান। জনগণের মঙ্গল চিন্তা করে তিনি বাজারে ড্রেনের ব্যাবস্থা করে জলাবদ্ধতা নিরসনে অগ্রনী ভুমিকা পালন করেন। বাজারের লোকজনের সমস্যার সমাধান করেন।

ঘিওর ইউনিয়নের জনগণ বলেন, বিগত যত চেয়ারম্যান এসেছে এবং ১৫ বছরে যা করতে পারেননি তাই করে দেখিয়েছেন চেয়ারম্যান অহিদুল ইসলাম টুটুল। তার এই তাই উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখার জন্য আগামীতেও জনাব অহিদুল ইসলাম টুটুল’কে চেয়ারম্যান হিসেবে পেতে চাইছেন জনগণ।

আপনার মতামত লিখুন :


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সংরক্ষণাগার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta