ঢাকার বনশ্রী প্লট মালিক কল‍্যান সমতির নির্বাচন অনুষ্ঠিত | Nobobarta

ঢাকার বনশ্রী প্লট মালিক কল‍্যান সমতির নির্বাচন অনুষ্ঠিত

মশিউর রহমান খান, ঢাকা : গতকাল ১৬ই অক্টোবর ২০২০ খিলগাঁও থানার আওতাধীন ঢাকা দক্ষিণ সিটির ২নং ওয়ার্ড “দক্ষিণ বনশ্রীর” প্লট মালিক কল‍্যান সমতির নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে।

জানা গেছে নির্বাচনটি তিন মাস আগে হওয়ার কথা থাকলেও করোনার কারণে তিন মাস পিছিয়ে গতকাল অনুষ্ঠিত হয়েছে। এ নির্বাচনের মুখ‍্য উদ্দেশ্য হলো বনশ্রী আবাসিক এলাকার নিরাপত্তা, উন্নয়ন ও এলাকার কল‍্যান সাধন করা। এবারের নির্বাচনে হানিফ-রতন-রফিজ পরিষদ ছাতা মার্কায় ও ফরিদ-খোরশেদ-দৌলত পরিষদ চেয়ার মার্কায় প্রার্থীতা করেছেন। ভোট গ্রহণের সময় ছিল সকাল ৯টা থেকে বিকাল ৪টা পযর্ন্ত। নির্বাচনে জয় লাভ করেছেন হানিফ-রতন-রফিজ পরিষদ।

অন‍্যদিকে ফরিদ-খোরশেদ-দৌলত পররিষদ থেকে সিনিয়র সহ-সভাপতি জনাব খোরশেদ ও যুগ্ম সাধারণ সম্পাদক পদে জনাব আবদুস ছালাম বিজয়ী হন। নির্বাচনে এলাকার ভাড়াটিয়া নয়, শুধুমাত্র প্লট মালিকেরাই ভোটার ছিলেন। নির্বাচন চলাকালীন সময়ে দৈনিক নববার্তার প্রতিনিধির পর্যবেক্ষণে পুলিশের সুশৃঙ্খলভাবে দায়িত্ব পালন করতে দেখা গিয়েছে। তাছাড়া বেশ কিছু গনমাধ‍্যম কর্মী উপস্থিত ছিল স্থানটিতে। তাছাড়া অধিকাংশ উপস্থিতি মাস্ক পরিধেয় অবস্থায় দেখা গিয়েছে। সার্বিক পরিবেশ ছিল বেশ উৎসব মুখর।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

80 Shares
Share80
Tweet
Share
Pin