টাঙ্গাইলে বিএনপি’র মেয়র প্রার্থীর সংবাদ সম্মেলন | Nobobarta

টাঙ্গাইলে বিএনপি’র মেয়র প্রার্থীর সংবাদ সম্মেলন

রবিন তালুকদার, টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মাহমুদুল হক সানু বুধবার দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি জানান, টাঙ্গাইল পৌরসভার ১নং ওর্য়াডের নতুন বাসটার্মিনালের উত্তর পাশে মিল্ক ভিটার সামনে মঙ্গলবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় তাদের নির্বাচনী পথসভা ছিল। ওয়ার্ড বিএনপি আয়োজিত ধানের শীষ প্রতীকের পক্ষে নির্বাচনী সভায় যোগদানের জন্য তিনি বিএনপি’র কেন্দ্রীয় নেতা সাবেক প্রতিমন্ত্রী লুৎফর রহমান খানসহ জেলা বিএনপির নেতৃবৃন্দ সভাস্থলে যান।

সভা শুরুর কিছুক্ষণ পরেই নৌকার মার্কার স্লোগান দিয়ে ২০ থেকে ২৫ জনের একটি দল সভাস্থলে হামলা করে। তারা বিএনপি নেতৃবৃন্দের দিকে চেয়ার ছুড়ে মারে। এর কিছুক্ষণ পর আবার লাঠি সোটা নিয়ে হামলা চালিয়ে চেয়ারটেবিল ভাংচুর করে। ফলে সেখানে সভা বন্ধ হয়ে যায়। এই হামলার জন্য মাহমুদুল হক ওই ওয়ার্ড আওয়ামী লীগের কর্মীদের দায়ী করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

এ ব্যাপারে নির্বাচন কমিশনে অভিযোগ দেয়া হয়েছে বলেও জানান তিনি। সংবাদ সম্মেলনে জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ছাইদুল হক ছাদু, সাধারণ সম্পাদক ফরহাদ ইকবাদসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আগামী ৩০ জানুয়ারি তৃতীয় ধাপে টাঙ্গাইল পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। এ পৌরসভায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শহর আওয়ামী লীগের সভাপতি এসএম সিরাজুল হক, বিএনপি’র মনোনীত প্রার্থী মাহমুদুল হক সানু এবং ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের মনোনীত প্রার্থী আব্দুল কাদের মেয়র পদে নির্বাচন করবেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অনলাইন নববার্তা-কে জানাতে ই-মেইল করুন- nobobarta@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Rudra Amin Books
আপনার মতামত লিখুন :

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.