টাঙ্গাইলে বিএনপির বিক্ষোভ | Nobobarta

আজ শুক্রবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, বিকাল ৪:৪৬মি:

টাঙ্গাইলে বিএনপির বিক্ষোভ

টাঙ্গাইলে বিএনপির বিক্ষোভ

রবিন তালুকদার, টাঙ্গাইল প্রতিনিধি : সদ্য শেষ হওয়া পাবনা-৪, ঢাকা-৫ ও নওগাঁ-৬ আসনের উপ-নির্বাচনের ঘোষিত ফলাফল বাতিল এবং পুনরায় নির্বাচনের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে টাঙ্গাইলে বিক্ষোভ-সমাবেশ করেছে জেলা বিএনপি।

সোমবার (১৯ অক্টোবর) সাকালে স্থানীয় শহীদ মিনার থেকে একটি বিক্ষোভ মিছিল বের হলে পুলিশী বাধায় তা পন্ড হয়ে যায়। পরে জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবালের নেতৃত্বে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তারা বলেন, সন্ত্রাসীদের সহায়তায় একাদশ জাতীয় নির্বাচনের মতোই ত্রাস সৃষ্টি করে বিএনপির এজেন্টদের বের করে জাল ভোট দিয়ে ভোট ডাকাতি করেছে। ঢাকা-৫ ও নওগাঁ-৬ আসনের উপ-নির্বাচনের ফলাফল বাতিল করে পুনরায় নির্বাচনের দাবি জানান বক্তারা।

বক্তারা আরোও বলেন, চাল, ডাল, পেঁয়াজ, আলুসহ নিত্য প্রয়োজনীয় সব পণ্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি নিন্মবিত্ত, মধ্যবিত্ত ও শ্রমজীবী মানুষ চরম বিপাকে পরেছে। সরকারি দলের মদদপুষ্ট এক শ্রেণির ব্যবসায়ী সিন্ডিকেটের অপতৎপরতা দ্রব্যমূল্য বেড়েই চলেছে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি আতাউর রহমান জিন্না, সাদেকুল আলম খোকা, শুকুর মাহমুদ, মাহমুদুল হক সানু, জিয়াউল হক শাহীন, যুগ্ম সম্পাদক আবুল কাশেম, আনিছুর রহমান, সাংগঠনিক সম্পাদক আশরাফ পাহেলী, শফিকুর রহমান খান শফি, প্রচার সম্পাদক মনিরুল হক মনির, দপ্তর সম্পাদক মির্জা শাহীন, শহর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি শামছুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক শাহীন আকন্দ, জেলা কৃষক দলের সভাপতি দিপু হায়দার, সাধারণ সম্পাদক এডভোকেট শাজাহান কবির, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সালেহ মোহাম্মদ সাফি ইথেন, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, সদর থানা শ্রমিক দলের সভাপিত আমিনুল ইসলাম সুমনসহ বিএনপির অঙ্গসংগঠনের নেতা কর্মীরা।

Rudra Amin Books
আপনার মতামত লিখুন :

ট্যাগস্: ,

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সংরক্ষণাগার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Design & Developed BY Nobobarta.com