ঝিনাইদহে এবার কাউন্সিলর প্রার্থীর লাশ উদ্ধার | Nobobarta

ঝিনাইদহে এবার কাউন্সিলর প্রার্থীর লাশ উদ্ধার

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় এবার এক কাউন্সিলর প্রার্থীর ভাই খুনের পাঁচ ঘণ্টা পর আলমগীর খান বাবু নামে প্রতিদ্বন্দী এক কাউন্সিলর প্রার্থীর ডুবন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি শৈলকুপা পৌর এলাকার কবিরপুর গ্রামের জালাল খানের ছেলে।

বুধবার দিনগত রাত পৌনে দুইটার দিকে শৈলকুপা উপজেলার বারুইপাড়া প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন কুমার নদ থেকে বাবুর মরদেহ উদ্ধার করে পুলিশ। শৈলকুপা উপজেলার দেবতলা গ্রামের বাসিন্দারা জানিয়েছে, বাবুর মরদেহ পাওয়ার খবরের কিছুক্ষণ আগে দুইজন ব্যক্তিকে নদী সাঁতরে পার হতে দেখেছেন।

একজন কাউন্সিলর প্রার্থীর মরদেহ উদ্ধার ও প্রতিদ্বন্দী অপর কাউন্সিলর প্রার্থী শওকত আলীর ভাই উমেদপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন বল্টুকে খুনের ঘটনায় উত্তপ্ত হয়ে উঠেছে শৈলকুপা পৌরসভার নির্বাচনী পরিবেশ। আগেই অভিযোগ উঠেছে, বুধবার রাতে নির্বাচনী ঘটনার জের ধরে কবিরপুর এলাকায় বল্টুকে কুপিয়ে জখম করে সদ্য লাশ পাওয়া আলমগীর খান বাবুর সমর্থকরা।

এই ঘটনার রেশ কাটতে না কাটতেই অভিযোগের তীর যার দিকে, পাঁচ ঘণ্টা পর তারই মরদেহ উদ্ধারের ঘটনাটিকে রহস্যজনক বলছেন অনেকেই। প্রাথমিকভাবে পুলিশ এটিকে পানিতে ডুবে মৃত্যুর ঘটনা মনে করলেও এর পিছনে নেপথ্যের কারণ অনুসন্ধানে মাঠে নেমেছে। একদিনে আওয়ামী সমর্থক দুই রাজনৈতিক কর্মীর লাশ আসন্ন পৌর নির্বাচনকে আরো সংঘাতময় ও উত্তপ্ত করে তুলতে পারে বলে রাজনৈতিক বিশ্লেষকরা মনে করছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অনলাইন নববার্তা-কে জানাতে ই-মেইল করুন- nobobarta@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Rudra Amin Books

এ ব্যাপারে শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম জানিয়েছেন, লাশ ময়নাতদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.