ঝালকাঠিতে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ করেছে পুলিশ | Nobobarta

ঝালকাঠিতে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ করেছে পুলিশ

পড়ার সময়:2 মিনিট, 2 সেকেন্ড

রহিম রেজা, ঝালকাঠি প্রতিনিধি : বাংলাদেশ পুলিশের দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে ঝালকাঠিতে ৫০টি বিটে একযোগে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ করেছে জেলা পুলিশ।

এ সময় স্ব-স্ব বিটের ফেসবুক পেইজে সমাবেশ সারাসরি স¤প্রচার করা হয়। শনিবার (১৭ অক্টোবর) সকাল ১০টায় কাঠাঁলিয়ার শৌলজালিয়া ইউনিয়নের সেন্টারেরহাট এলাকায় ধর্ষন ও নারী নির্যাতন বিরোধী সমাবেশে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন। কাঠালিয়া থানার ওসি পুলক চন্দ্র রায়ের সভাপতিত্বে সমাবেশে শৌলজালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহামুদ হাসান রিপন বক্তব্য দেন।

সমাবেশে নারী, জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমামসহ বিভিন্ন শ্রেণি-পেশার উল্লেখযোগ্য সংখক মানুষ অংশগ্রহণ করেন। এ সময় সমাবেশে অংশগ্রহণকারীগণ ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী শপথ গ্রহণের মাধমে জনসাধারণকে এ ধরনের ঘৃন্য অপরাধের বিরুদ্ধে এগিয়ে আসার আহ্বান জানান।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন বলেন, দেশের সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষে পেশাদারিত্বের সঙ্গে দ্বায়িত্ব পালন করছে বাংলাদেশ পুলিশ।

Rudra Amin Books
ফেসবুক থেকে মতামত দিন

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

0 Shares
Share
Tweet
Share
Pin