জাহিদুল ইসলাম জাহিদের শেষ উঠান বৈঠক জনসমুদ্রে পরিণত | Nobobarta

জাহিদুল ইসলাম জাহিদের শেষ উঠান বৈঠক জনসমুদ্রে পরিণত

কাজী সুমন, শ্রীপুর প্রতিনিধি : করোনাকালে পৌষের শীতের যাঁতাকলে জনজীবন অনেকটা স্থবির। এরই মধ্যে আগামী ১৬ তারিখ দেশের গুরুত্বপূর্ণ পৌরসভার মধ্যে অন্যতম শ্রীপুর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে কেন্দ্র করে জনজীবন স্থবির হলেও জনপথ বেশ উপতপ্ত ও উৎসবমূখর!

বরাবরের ন্যায় এবারেও নির্বাচনে অংশগ্রহন করছেন নতুন পুরাতন অনেক প্রার্থী। বিরতিহীনভাবে মাঠ চষে বেড়াচ্ছেন সবাই নতুনরা প্রতিশ্রুতি দিচ্ছেন নতুন (অসম্ভব) কিছু করার আর পুরাতন প্রার্থী বলছেন বিগত দিনের উন্নয়নের কথা। তবে জাহিদুল ইসলাম জাহিদ সম্পূর্ন ব্যতিক্রম! তিনি করেনাকালে যথাযথ স্থাস্থ্যবিধিমেনে জনসংযোগ, পথসভা ও উঠান বৈঠক করছেন। পাশাপাশি স্বাস্হ্যবিধি মানতে ভোটারদেরও উদ্ধুদ্ধ করছেন।

১৩ জানুয়ারী ২০২১ বুধবার বিকাল ৪ টায় মাওনা দায়ীপাড়া উঠান বৈঠকে বৈঠকে শ্রীপুর পৌরসভা আওয়ামীলীগ এর প্রচার ও প্রকাশনা সম্পাদক জুয়েল মাহমুদ আসিফ বলেন গাজীপুর জেলা সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক ও মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ এমপি মহোদয়ের আস্থাভাজন মোঃ জাহিদুল ইসলাম জাহিদ তার নিজ উদ্যোগে বিভিন্ন ধরনের উন্নয়নমূলক কাজের পাশাপাশি দেশব্যাপী লকডাউনসহ সব ধরনের কাজে স্বপ্রণোদিত ভাবে কাজ করছেন। তাই ১৬ তারিখ জাহিদ ভাইকে জয়যুক্ত করে উন্নয়নের ধারা বেগবান করতে আমি আহবান করছি। তিনি আরো বলেন ৮নং ওয়ার্ডকে মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত করার লক্ষে অত্র এলাকায় একটি আধুনিক সুজ্জিত পাঠাগার স্থাপন করা হবে।

মাননীয় মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ এমপি মহোদয়ের বিশ্বস্ত কর্মী ও সমর্থক কাউন্সিলর প্রার্থী জাহিদ আসার খবরে ও সমর্থন জানাতে সর্বস্তরের জনগণের উপস্থিতিতে উঠান বৈঠক রূপ ধারণ করে জনসমুদ্রে। মুহূর্তেই পাল্টে যায় উঠান বৈঠকে চিত্র। এলাকাভিত্তিক উঠান বৈঠক হলেও আস্তে আস্তে তা জনসমুদ্রে পরিনত হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অনলাইন নববার্তা-কে জানাতে ই-মেইল করুন- nobobarta@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Rudra Amin Books

উঠান বৈঠকের প্রধান অতিথি হিসেবে শ্রীপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জনাব মাহতাব উদ্দিন মাহতাব করোনাকালীন সময়ের যথাযথ স্বাস্হ্যবিধি মেনে উঠান বৈঠকে উপস্থিত ভোটার ও সর্বস্তরের জনগণের উদ্দেশ্যে বলেন মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান ও মাদকমুক্ত একটি আধুনিক মানবিক শহর গড়তে মোঃ জাহিদুল ইসলাম জাহিদকে ১৬ তারিখ উটপাখি মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন।

আওয়ামীলীগ নেতা তাহের আলীর সভাপতিত্বে সবশেষে ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী জাহিদুল ইসলাম জাহিদ বলেন, আমি জননেতা গাজীপুর ৩ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ মহোদয়ের প্রতিশ্রুতি রক্ষার পূর্নব্যক্ত করে বলেন, ইনশাল্লাহ আগামীদিনে ৮নং ওয়ার্ড সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকমুক্ত গ্রামকে শহরে পরিনত করে ও আধুনিক মানবিক শহর গড়ে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ঘোষিত ভিশন ২০৪১ বাস্তবায়ন করে জাতির পিতার স্বপ্ন বাস্তবায়ন করবো ইনশাল্লাহ। যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মাহাবুবুল হক মাহবুব সহ প্রমুখ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.