গফরগাঁওয়ে পৃথক ছিনতাইয়ের ঘটনায় ২ ছিনতাইকারী আটক | Nobobarta

গফরগাঁওয়ে পৃথক ছিনতাইয়ের ঘটনায় ২ ছিনতাইকারী আটক

আবিদ হাসান নানাভাই, গফরগাঁও প্রতিনিধি : ময়মনসিংহের গফরগাঁওয়ে পৃথক ছিনতাইয়ের ঘটনায় দুই ছিনতাইকারীকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

রোববার (২২ নভেম্বর) সকালে ও দুপুরে পৌরশহরের মধ্যবাজারস্থ কাঁচা বাজার ও অগ্রণী ব্যাংকের সামনে এ ঘটনা ঘটে। আটক ছিনতাইকারীর একজন দিপালী বেগম ( ৩০),সে নান্দাইল উপজেলার পংকরহাটি এলাকার আরিফ মিয়ার স্ত্রী ও অপরজন হলেন নাজমুল (২৫ ) তিনি নরসিংদী জেলার রায়পুর উপজেলার শাহীন মিয়ার ছেলে বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, উপজেলার চরআলগী ইউনিয়নের নয়াপাড়া গ্রামের জনৈক প্রবাসীর স্ত্রী কল্পনা বেগম রোববার সকাল ১১ টায় দিকে অগ্রণী ব্যাংক গফরগাঁও শাখা থেকে ৬১ হাজার টাকা উত্তোলন করে। পরে ব্যাংক থেকে নেমে কল্পনা বেগম বাজারে সবজি ক্রয় করার সময় মহিলা ছিনতাইকারীদল সুকৌশলে তার ভ্যানিটি ব্যাগ থেকে টাকা হাতিয়ে নেয়। এসময় ভুক্তভোগী ওই নারীর চিৎকারে স্থানীয় জনতা মহিলা ছিনতাইকারীদের ধাওয়া করে দিপালী বেগমকে হাতেনাতে আটক করলেও তাঁর সঙ্গী অন্য ছিনতাইকারীরা পালিয়ে যায়।

অপরদিকে দুপুরে একই ব্যাংকের শাখা থেকে টাকা তুলে ব্যাংকের কাউন্টারের সামনে দাড়িয়ে টাকা গুনছিলেন গফরগাঁও উপজেলার সালটিয়া ইউনিয়নের রৌহা গ্রামের আব্দুল মমিন (৫৫)। সঙ্গে সঙ্গে এক যুবক তার টাকা ছিনিয়ে নিয়ে দৌড়ে পালিয়ে যায়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অনলাইন নববার্তা-কে জানাতে ই-মেইল করুন- nobobarta@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Rudra Amin Books

ঘটনাটি দেখতে পেয়ে ব্যাংকের নিরাপত্তা কর্মী এখলাছ উদ্দিন ছিনতাইকারী পিছনে ধাওয়া করে স্থানীয়দের সহায়তায় ছিনতাইকারীকে আটক করে ব্যাংকে নিয়ে আসেন। পরে খবর পেয়ে গফরগাঁও থানা পুলিশ ব্যাংক থেকে ছিনতাইকারীকে থানায় নিয়ে যায়। এ বিষয়ে গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনুকুল সরকার বলেন, উভয় ঘটনায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.