গফরগাঁওয়ে জাতীয় কন্যা শিশু দিবসে আলোচনা সভা অনুষ্ঠিত | Nobobarta

গফরগাঁওয়ে জাতীয় কন্যা শিশু দিবসে আলোচনা সভা অনুষ্ঠিত

পড়ার সময়:1 মিনিট, 51 সেকেন্ড

আবিদ হাসান জুয়েল, গফরগাঁও প্রতিনিধি : “আমরা সবাই সোচ্চার, বিশ্ব হবে সমতার” এ স্লোগানে জাতীয় কন্যা শিশু দিবস উপলক্ষে ময়মনসিংহের গফরগাঁওয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩০ সেপ্টেম্বর) সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ তাজুল ইসলাম।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রেশমা আক্তার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা খালেদা আক্তার, উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) সালমা আক্তার, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সারোয়ার সুলতান আহমেদ, উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপার ভাইজার এমদাদুল হক প্রমূখ।

বক্তারা তাদের বক্তব্যে বলেন, কন্যা ও কন্যা শিশুর শিক্ষার অধিকার, পরিপুষ্টি, আইনি সহায়তা ও ন্যায় অধিকার, চিকিৎসা সুবিধা ও বৈষম্য থেকে সুরক্ষা, নারীর বিরুদ্ধে হিংসা ও বলপূর্বক বাল্যবিবাহ বন্ধে কার্যকর ভূমিকা পালনে সরকারের বিভিন্ন কর্মকাণ্ড তুলে ধরার পাশাপাশি ও স্ব অবস্থান থেকে কন্যা শিশুর প্রতি সমদায়িত্বের গুরুত্বারোপ করা হয়।

Rudra Amin Books
ফেসবুক থেকে মতামত দিন

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

58 Shares
Share58
Tweet
Share
Pin