গফরগাঁওয়ে কমিউনিটি নেটওয়ার্কের পুরস্কার বিতরণ | Nobobarta

গফরগাঁওয়ে কমিউনিটি নেটওয়ার্কের পুরস্কার বিতরণ

গফরগাঁও প্রতিনিধি : ময়মনসিংহের গফরগাঁওয়ে অনলাইন ভিত্তিক সংগঠন’ গফরগাঁও কমিউনিটি নেটওয়ার্ক’ এর উদ্যোগে গফরগাঁও কমিউনিটি সুপারস্টার-২০২০ চূড়ান্ত পর্বের পুরস্কার বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে স্থানীয় স্থানীয় প্রেসক্লাবের শামছুল হক মিলনায়তনে এ পুরস্কার বিতরণ করা হয়। আয়োজকরা জানান, উপজেলার স্থানীয় ও প্রবাসী স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের সকল ছাত্রছাত্রীদের মেধা ও প্রতিভা বিকাশের অনলাইন প্লাটফর্ম হিসেবে এ সংগঠনটির আত্মপ্রকাশ ঘটে এ বছরের শুরুর দিকে।

এরই ধারাবাহিকতায় এ সংগঠনটি দেশাত্ববোধক সঙ্গীত, কবিতা আবৃত্তি, হামদ ও নাত, চিত্রাঙ্কন, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, রচনা, বই রিভিউ বিষয়ক প্রতিযোগিতার চূড়ান্ত পর্বের আয়োজন করে। মাসব্যাপী এ প্রতিযোগিতায় অংশ নেয় স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয় পড়ুয়া কয়েকশো প্রতিযোগি। গত সপ্তাহে এ চূড়ান্ত পর্বের প্রতিযোগিতার ফলাফল ঘোষণা করে সংগঠনটির এডমিন প্যানেল। স্বাস্থ্য বিধি মেনে আয়োজিত এ অনুষ্ঠানে বিজয়ী সুপারস্টারদের হাতে ক্রেষ্ট, সংবর্ধনা ও পুরস্কার তুলে দেন আমন্ত্রিত অতিথিবৃন্দ ও আয়োজক সংশ্লিষ্টরা।

সাংবাদিক ও প্রভাষক শফিকুল কাদিরের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র আলহাজ্ব ইকবাল হোসেন সুমন। কমিউনিটি নেটওয়ার্কের অন্যতম এডমিন আশরাফুল ইসলাম আপলের সঞ্চালনায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আওরঙ্গ হেলাল, পৌর কাউন্সিলর বাবুল হোসেন, প্রভাষক ও সাংবাদিক আরশাদ হোসেন, গফরগাঁও প্রেসক্লাবের সাবেক সভাপতি আতাউর মিন্টু, সাবেক সাধারণ সম্পাদক শফিউল ইসলাম মারুফ, মুক্ত পায়রা খেলাঘর’র সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল, গফরগাঁও থিয়েটারের সভাপতি সুলতান আহমদ, সাংবাদিক মিথুন আহমেদ, আবিদ হাসান জুয়েলসহ গফরগাঁও কমিউনিটি নেটওয়ার্কের সদস্য ও অন্যান্য এডমিনবৃন্দ।

Rudra Amin Books

প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র আলহাজ্ব ইকবাল হোসেন সুমন বলেন, উপজেলার শিশু কিশোর ও তরুণ প্রজন্মের মেধা বিকাশের অন্যতম প্লাটফর্ম হিসেবে এ গফরগাঁও কমিউনিটি নেটওয়ার্ক গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে ও ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

140 Shares
Share140
Tweet
Share
Pin