ট্রেনের ধাক্কায় যশোরে প্রাইভেটকারের ৪ যাত্রী নিহত | Nobobarta

ট্রেনের ধাক্কায় যশোরে প্রাইভেটকারের ৪ যাত্রী নিহত

আতিকুর রহমান হাসিব : যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া ব্রিজ এলাকায় লেভেল ক্রসিং পার হতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাইভেটকারে থাকা শিশুসহ চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুজন। আহতদের অবস্থা গুরুতর হওয়ায় তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। শুক্রবার (১৬ অক্টোবর) বিকেল পৌনে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। অভয়নগর থানার ওসি তাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি তাজুল ইসলাম জানান, নড়াইলের বাসিন্দা ইঞ্জিনিয়ার হিরক ও তার বন্ধু আশরাফুল তাদের পরিবার নিয়ে অভয়নগরে নবনির্মিত এলবি ক্লিনিকের উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন। পথিমধ্যে বিকেল পৌনে ৫টার দিকে নওয়াপাড়া ভৈরব ব্রিজ এলাকার লেভেল ক্রসিং পার হওয়ার সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা মহানন্দা নামে একটি লোকাল ট্রেনের সঙ্গে তাদের প্রাইভেটকারের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে হিরক (৩৫) ও এক নারী (৩০) মারা যান।

স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহত চারজনকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। সেখানে পাঁচ বছরের এক মেয়ে শিশু মারা যায়। অন্যদের অবস্থা গুরুতর হওয়ায় তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে বলে জানিয়েছে কর্তব্যরত চিকিৎসক ইফ্ফাত শারমীন। খুলনা হাসপাতালে নেওয়ার পর সেখানে আশরাফুল মারা যান। আহতদের মধ্যে একজন নারী ও এক শিশু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ফেসবুক থেকে মতামত দিন

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

2 Shares
Share2
Tweet
Share
Pin