একতা ফাউন্ডেশনের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত (ভিডিও) | Nobobarta

একতা ফাউন্ডেশনের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত (ভিডিও)

পড়ার সময়:2 মিনিট, 15 সেকেন্ড

নাজমুল হাসান নিরব, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুর জেলার সদরপুর উপজেলার মনিকোঠা বাজারের একঝাক তরুনদের নিয়ে ২০১৫ সালের ২৯ শে সেপ্টম্বর গঠিত হয় একতা ফাউন্ডেশন। মঙ্গলবার এই ফাউন্ডেশনের পঞ্চম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।

এ উপলক্ষে অরাজনৈতিক ও অলাভজনক এই সংগঠনটি দিনব্যাপী বর্নাঢ্য অনুষ্ঠানের আয়োজন করে। সারাদিন ব্যাপী বিনা মূল্যে রক্তের গ্রুপ নির্নয় কর্মসূচি পালন করে। বিকাল চারটার দিকে মনিকোঠা বাজারে সংগঠনটি এক আনন্দ র‌্যালীর আয়োজন করে। র‌্যালীতে সংগঠনের কর্মী ব্যাতিত সাধারন মানুষ স্বর্তস্ফুর্ত ভাবে অংশগ্রহন করে। র‌্যালী শেষে মনিকোঠা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মিলনায়তনে এক আলোচনা সভা ও সম্মাননা পুরুষ্কার প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা আব্দুল ওহাব আকন, গোলাম সরোয়ার, মাহাবুবুর রহমান দিদার, মিজানুর রহমান, সদস্যবৃন্দ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। এসময় ২৫ বার রক্ত দান করা একতা ফাউন্ডেশনের সভাপতি মশিউর রহমাম মিম জানান, অরাজনৈতিক ও অলাভজনক এই সংগঠনটি শুরু থেকেই অনেক শ্রম ও সময় দিয়ে পরিচালনা করে আসছি। ইতিমধ্যে আমাদের সদস্য সংখ্যা প্রায় ২০০ জনের উপরে।আমরা রক্তদান, রক্ত পরিক্ষা, শীতার্তদের বস্ত্র বিতরন ও বন্যার্তদের নিজস্ব অর্থানে সাহায্য করে থাকি। আলোচনা সভায় সেরা কর্মীদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। পরবর্তীতে সকলের অংশগ্রহনে কেক কেটে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

Rudra Amin Books
ফেসবুক থেকে মতামত দিন

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

8 Shares
Share8
Tweet
Share
Pin