কামরুজ্জামান কাজল জাতীয় পার্টির নিবেদিত প্রাণ | Nobobarta nobobarta.com | Latest online bangla world news bd | latest, news, Sports, bd, bangladesh, politics, video, live

শনিবার, ২ মাঘ, ১৪২৭, ১৬ জানুয়ারি, ২০২১, সকাল ৯:৩৫ মি:

বিজ্ঞাপন
সংবাদ শিরোনাম:
শ্রীপুর পৌর নির্বাচনে নৌকার প্রার্থীর পক্ষে জেলা ছাত্রলীগের গণসংযোগ বেতন গ্রেড অনিয়মের অভিযোগের পরেও বহাল অফিস প্রধান সহকারি সর্দার জালাল নতুন দিনের কবিতা-কথায় ৮০ তম সাউন্ডবাংলা-পল্টনড্ডা টাঙ্গাইলে আ:লীগ নেতা মরহুম আলমগীর হোসেনের স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভালুকায় ক্রিকেট ফাইনাল খেলা অনুষ্ঠিত টাঙ্গাইলে আলফা ইসলামী লাইফ ইন্সুরেন্স অফিস উদ্বোধন আগামীকাল সারাদেশে দ্বিতীয় ধাপে ৬০ পৌরসভার ভোট বরিশাল সরকারি মডেল স্কুল এন্ড কলেজে বিসিএস শিক্ষা ক্যাডার থেকে অধ্যক্ষ নিয়োগের দাবী টাঙ্গাইলে ফ্রেন্ডস-৯৫ ফাউন্ডেশনের উদ্যোগে কম্বল বিতরণ পঞ্চগড়ে আবারো শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন ইজার উদ্দিন ।
কামরুজ্জামান কাজল জাতীয় পার্টির নিবেদিত প্রাণ

কামরুজ্জামান কাজল জাতীয় পার্টির নিবেদিত প্রাণ

মোঃ এনায়েত হোসেন লীন, স্টাফ রিপোর্টার: মো: কামরুজ্জামান কাজল চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান। সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদের শাসনামলে তার পরিবার জাতীয়পার্টির রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন।

ছাত্রজীবনে কামরুজ্জামান কাজল জাতীয় ছাত্রসমাজের রাজনীতিতে সক্রীয় ভূমিকা পালন করে এরশাদমুক্তি আন্দোলনে নেতৃত্ব দেন। উচ্চমাধ্যমিক অধ্যায়ন শেষ করে তিনি পারিবারিক অর্থনেতিক সমৃদ্ধির লক্ষ্যে ৯০ দশকের শেষ দিকে পাড়ি জমান সৌদি আরবে। সেখানে তিনি চাকুরীর পাশাপাশি নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠান গড়ে তুলেন। দীর্ঘবছর প্রবাস জীবনে তিনি শুধু ব্যক্তি ও পরিবারের মধ্যে নিজেকে সীমাবদ্ধ রাখেননি। সাথে সাথে তিনি সামাজিক ও রাজনৈতিক অঙ্গনে বেশ পরিচিত হয়ে উঠেন। কামরুজ্জামান কাজল সৌদি আরব রিয়াদ শাখার জাতীয় পার্টির সভাপতি ও জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সম্মানিত সদস্য এবং পল্লীবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্ন আহবায়ক।

পল্লীটিভির প্রতিষ্ঠাতাঃ কামরুজ্জামান কাজল নিজেকে শুধু প্রবাসেই বন্ধী করে রাখেননি। দেশ মাতৃকার টানে তিনি বারবার দেশের এবং সাধারন মানুষের ভাগ্যের পরিবর্তনের কথা ভেবেই নিজেকে বিভিন্ন সামাজিক কর্মকান্ডে ভূমিকা পালন করার চেষ্টা অব্যাহত রাখেন। তেমনিভাবে দেশের মেধাবী গনমাধ্যম কর্মীদের নিয়ে ২০১৮ সালে অনলাইন পল্লীটিভি প্রতিষ্ঠা করেন। ২০১৮সালে তিনি দেশের প্রথিতযষা মেধাবী গনমাধ্যম কর্মীদের নিয়ে অনলাই পল্লীটিভি প্রতিষ্ঠার মাধ্যমে নেটি দুনিয়ায় আলোড়ন সৃষ্টি করেন। পল্লীটিভির প্রতিষ্ঠার মাধ্যমে তিনি প্রত্যন্ত অঞ্চলের গনমানুষের সুখ দুঃখ, সামাজিক ও রাজনৈতিক কর্মকান্ড এবং মানুষের জীবনধারার বাস্তবচিত্র পল্লী টিভিতে প্রচার করার সুযোগ করে দিয়েছেন। একটি কথা না বললেই নয়, দেশের সাবেক সফল রাষ্ট্রপতি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত নেতা পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদের দীর্ঘ ৯ বছরের উন্নয়নমূলক কর্মকান্ড যা ইতিহাসের অংশ হয়ে আছে কিন্তু কোন গনমাধ্যমে প্রচার করে না পল্লীবন্ধুর জীবনের এবং রাষ্ট্রক্ষমতার নন্দিত কর্মকান্ড গুলো গুরুত্ব দিয়ে একমাত্র পল্লী টিভি প্রচার করে থাকে। এছাড়া জাতীয়পার্টির দলীয় সকল কর্মকান্ড, কর্মসূচি পল্লীটিভিতে গুরুত্বের সাথে সম্প্রচার করে আসছে।

সামাজিক ও রাজনৈতিক ক্ষেত্রে পরিচিতি: দেশের বাহিরে ও দেশের অভ্যন্তরে বিশেষ করে চাঁদপুর-৫ আসনে (চাঁদপুর ও হাজিগঞ্জ) কামরুজ্জামান কাজলের রয়েছে ব্যপক পরিচিতি। তিনি জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও সৌদি আরব রিয়াদ শাখার শাখার জাতীয় পার্টির সভাপতি এবং পল্লীবন্ধু পরিষদের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক। তিনি নিজ এলাকা সহ দেশের বিভিন্ন প্রান্তের অসহায় মানুষদের মাঝে মানবতার সেবক হয়ে পাশে দাঁড়ান। ২০১৮ সালের একাদশ সংসদ নির্বাচনে কামরুজ্জামান কাজল চাঁদপুর-৫ আসন থেকে জাতীয়পার্টির মনোনয়ন ফরম কিনে লাঙ্গল নিয়ে মাঠে প্রচারনায় বেশ সরব ছিলেন। কিন্তু দলীয় মনোনয়ন চুড়ান্তভাবে না পাওয়ায় দলের কর্মীদের দলীয় প্রার্থীর পক্ষে কাজ করার নির্দেশ দিয়ে নিজের ব্যবসা বানিজ্য দেখভাল করার জন্য আবার সৌদি আরবে চলে যান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অনলাইন নববার্তা-কে জানাতে ই-মেইল করুন- nobobarta@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Rudra Amin Books

কামরুজ্জামান কাজল কমপ্লেক্স এর প্রতিষ্ঠাতাঃ দেশের মাটিতে চাঁদপুরের বানিজ্যিক প্রানকেন্দ্রে প্রায় ১০০০০ স্কয়ারফিটের বহুতল ভবন নির্মান করে চাঁদপুর অঞ্চলের কৃষক ও ক্ষুদ্র ব্যবসায়ীদের অর্থনৈতিক উন্নয়নের স্বার্থে একটি আধুনিক বিপনন কেন্দ্র নির্মান করতে যাচ্ছেন। এই প্রকল্পটি শিঘ্রই উদ্ভোধন করবেন এবং আগামী ৬ মাসের মধ্যে কাজ সম্পন্ন করবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
তৃনমূলের কাজল ভাইঃ চাঁদপুর-৫ চাঁদপুর, হাজীগঞ্জ এলাকার জাতীয়পার্টির সকল নেতাকর্মীসহ এলাকার ছোট বড় সকলের কাছে কাজল ভাই হিসেবে পরিচিত কামরুজ্জামান কাজল। হাজীগঞ্জের সন্তান কামরুজ্জামান কাজল একজন সফল ব্যবসায়ী এবং এরশাদ আদর্শে অনুপ্রানীত রাজনৈতিক ব্যক্তিত্ব।

ভবিষ্যৎ পরিকল্পনা: নববার্তার বিশেষ প্রতিনিধির সাথে মুঠোফোনে একান্ত স্বাক্ষাৎকারে তিনি তার ভবিষ্যৎ পরিকল্পনার কথা বলেন, আমার প্রিয় চাঁদপুর ও হাজীগঞ্জের মানুষের সুখে দুঃখে পাশে থেকে অবহেলিত জনপনপদের উন্নয়নে কাজ করে যাওয়া এবং আমার রাজনৈতিক পিতা সাবেক সফল রাষ্ট্রপতি প্রয়াত পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মুহ্মদ এরশাদের অপূরনীয় স্বপ্ন বাস্তবায়নের জন্য দলের বৃহৎ স্বার্থে কাজ করে যাব।

নববার্তাকে দীর্ঘ সময় দেয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।
কামরুজ্জামান কাজলঃ অপনাকে ও অসংখ্য ধন্যবাদ এবং নববার্তার মাধ্যমে আমার সকল শুভাকাঙ্খী সহ চাঁদপুর ও হাজীগঞ্জের সর্বস্তরের জনগনকে অনেক ধন্যবাদ ও শুভেচ্ছা।

আপনার মতামত লিখুন :


সংরক্ষণাগার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Design & Developed BY Nobobarta.com