সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে সংবাদ সংগ্রহ করছেন : হুইপ ইকবালুর রহিম | Nobobarta nobobarta.com | Latest online bangla world news bd | latest, news, Sports, bd, bangladesh, politics, video, live

সোমবার, ৪ মাঘ, ১৪২৭, ১৮ জানুয়ারি, ২০২১, সকাল ৬:৪২ মি:

বিজ্ঞাপন
সংবাদ শিরোনাম:
শেষের দিকে সুবাহ-নিলয়ের ‘মন বসেছে পড়ার টেবিলে’ নড়িয়া পৌরসভা ৩ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী ফজলুল হক টাঙ্গাইলে জেলা যুবলীগ আয়োজিত আ’লীগ মনোনীত মেয়র প্রার্থীর মতবিনিময় সভা শ্রীপুর পৌর নির্বাচনে নৌকার প্রার্থীর পক্ষে জেলা ছাত্রলীগের গণসংযোগ বেতন গ্রেড অনিয়মের অভিযোগের পরেও বহাল অফিস প্রধান সহকারি সর্দার জালাল নতুন দিনের কবিতা-কথায় ৮০ তম সাউন্ডবাংলা-পল্টনড্ডা টাঙ্গাইলে আ:লীগ নেতা মরহুম আলমগীর হোসেনের স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভালুকায় ক্রিকেট ফাইনাল খেলা অনুষ্ঠিত টাঙ্গাইলে আলফা ইসলামী লাইফ ইন্সুরেন্স অফিস উদ্বোধন আগামীকাল সারাদেশে দ্বিতীয় ধাপে ৬০ পৌরসভার ভোট
সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে সংবাদ সংগ্রহ করছেন : হুইপ ইকবালুর রহিম

সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে সংবাদ সংগ্রহ করছেন : হুইপ ইকবালুর রহিম

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, করোনা ভাইরাস প্রাদুর্ভাবের মধ্যে সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে সংবাদ সংগ্রহ ও পরিবেশন করছেন। প্রাথমিক পর্যায়ে করোনা ভাইরাস মোকাবেলায় তাদের প্রয়োজনীয় প্রটেকশনও ছিল না। কিন্তু জনগণকে সচেতন এবং করোনা রোগী শনাক্ত করার ক্ষেত্রে তারা বিভিন্ন জায়গা ঘুরে বেড়িয়ে তাদের খোঁজখবর নিয়ে মানবিকতার পরিচয় দিয়েছেন। এ জন্য তাদের প্রতি আমি কৃতজ্ঞ।

আজ সোমবার (১৮ মে) দিনাজপুর প্রেসক্লাবে ফটো সাংবাদিক, টিভি ক্যামেরাম্যান ও সংবাদপত্র হকার্সদের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার পৌঁছে দিয়ে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, করোনা রোগীদের সংবাদ সংগ্রহ ও পরিবেশন করে এবং করোনা প্রতিরোধে জনগনকে সচেতন করার ক্ষেত্রে প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকসহ গণমাধ্যম বন্ধুরা গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। জাতি কৃতজ্ঞ চিত্তে তা স্মরণ করবে। বিভিন্ন সময়ে করোনা মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিকনির্দেশনামূলক বক্তব্য প্রচার করছেন।

এ ছাড়া চিকিৎসকদের পরামর্শমূলক বক্তব্য প্রচার করে তারা জনগনকে সচেতন করে তোলার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখছেন। ইতোমধ্যে সাংবাদিকরা জীবনের ঝুকি নিয়ে দায়িত্ব পালন করতে গিয়ে মৃত্যুবরণ করেছেন।
হুইপ ইকবালুর রহিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিকদের সহায়তা প্রদান করে তাদের পাশে আছেন ও থাকবেন। তিনি বলেন, বাজারে বেশি জনসমাগম করোনায় মৃত্যুর ঝুঁকিকে বাড়িয়ে তুলবে। এটা খুব দুঃখজনক। তিনি জেনে শুনে বিষপান না করার জন্য জনগনের প্রতি আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইমদাদ সরকার, দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরুপ বকসী বাচ্চু, সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল, সাবেক সভাপতি চিত্ত ঘোষ, শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অনলাইন নববার্তা-কে জানাতে ই-মেইল করুন- nobobarta@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Rudra Amin Books
আপনার মতামত লিখুন :


সংরক্ষণাগার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Design & Developed BY Nobobarta.com