শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন দুমকি প্রেসক্লাব সভাপতি জসিম উদ্দিন | Nobobarta

শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন দুমকি প্রেসক্লাব সভাপতি জসিম উদ্দিন

দুমকি, পটুয়াখালী সংবাদাতা : শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য পটুয়াখালীর দুমকি উপজেলার দক্ষিণবঙ্গ কৃষি কারিগরি প্রশিক্ষণ ইনিস্টিটিউট’র অধ্যক্ষ ও প্রেসক্লাব দুমকির সভাপতি মোঃ জসিম উদ্দিন সুমন শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড-২০২০ পেয়েছেন।

মঙ্গলবার (৬ অক্টোবর) বিকেল সাড়ে ৫ টায় আলোকিত মানুষের জন্য ফাউন্ডেশন ও স্বাধীনতা স্মৃতি পরিষদের যৌথ উদ্যোগে ঢাকার পল্টন টাওয়ার’র ইকোনোমিক রিপোটার্স মিলনায়তনে এক অনুষ্ঠানের মাধ্যমে আলোকিত মানুষের জন্য ফাউন্ডেশনের মহাসচিব এম.এইচ আরমান চৌধুরী, ভাইস চেয়ারম্যান শাহ আলম চুন্নু, চেয়ারম্যান মুহাম্মাদ আতা উল¬াহ খাঁনসহ অনান্য অতিথিবৃন্দরা এই এ্যাওয়ার্ড তার হাতে তুলে দেন।

আলোকিত মানুষের জন্য ফাউন্ডেশন সমাজের বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় দেশের বিভিন্ন শ্রেণিপেশার মানুষকে সম্মানস্বরূপ এই এ্যাওয়ার্ড প্রদান করে আসছে। শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড অর্জন করায় জসিম উদ্দিন সুমনকে অভিনন্দন জানিয়েছেন প্রেসক্লাবদুমকির সাধারণ সম্পাদক মোঃ মজিবুর রহমান, প্রচার সম্পাদক মোঃ সাইফুল ইসলামসহ প্রেসক্লাবের অনান্য সদস্যরা। এছাড়াও উপজেলার সর্বস্তরের গণ্যমান্য ব্যক্তিবর্গরা অভিনন্দন জানিয়েছেন।

ফেসবুক থেকে মতামত দিন

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

4 Shares
Share4
Tweet
Share
Pin