দুর্নীতিবাজ ও অর্থচাচারকারীরা ‘রাষ্ট্রীয় ডাকাত’ : মোস্তফা | Nobobarta

দুর্নীতিবাজ ও অর্থচাচারকারীরা ‘রাষ্ট্রীয় ডাকাত’ : মোস্তফা

পড়ার সময়:2 মিনিট, 58 সেকেন্ড

মারুফ সরকার, বিশেষ প্রতিনিধি : দুবৃত্ত-দুর্নীতিবাজ, সিন্ডিকেট আর অর্থ পাচারকারীরা ‘রাষ্ট্রীয় ডাকাত’ বলে মন্তব্য করে বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া বলেন, ‘লুটপাট, সিসন্ডিকেট ও নৈরাজ্য’ থেকে মুক্তি পেতে দেশে ‘কার্যকর গণতন্ত্র’ ও ‘আইনের শাসন’ প্রতিষ্ঠায় জাতীয় ঐক্য প্রতিষ্ঠার কোন বিকল্প নাই।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানির জন্মবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ রংপুর মহানগর আয়োজিত কেক কাটা ও দোয়া অনুষ্ঠানে টেলিকনফারেন্সে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দেশ থেকে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করা হচ্ছে। এ অর্থপাচার রাষ্ট্রীয় পর্যায়ে ডাকাতি এবং যারা এর সাথে জড়িত তারা রাষ্ট্রীয় ডাকাত। জনগনকে অবশ্যই ঐক্যবদ্ধ হয়ে এসব দুর্নীতিবাজ ও টাকা পাচারকারীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। তাদেরকে রাষ্ট্রীয় ও সামাজিকভাবে বর্জন করতে হবে।

দুর্নীতিবাজ ও অর্থপাচারের সাথে জড়িতদের শক্তির উৎস কী প্রশ্ন রেখে তিনি বলেন, ক্ষমতাসীনদের প্রত্যক্ষ বা পরোক্ষ মদদ ছাড়া দুর্নীতি-লুটপাট ও অর্থপাচার সম্ভব নয়। দেশের সবাইকে ঐক্যবদ্ধবাবে এই রাষ্ট্রীয় ডাকাতদের প্রতিরোধ করতে হবে। মনে রাখতে হবে, জনগণ এ রাষ্ট্রের মালিক। দুর্নীতিবাজরা দেশের মালিকানা দাবি করতে পারে না। সুতরাং, দেশে দুর্নীতি প্রতিরোধে অবশ্যই ঐক্যবদ্ধ থাকতে হবে।

Rudra Amin Books

মহানগর আহ্বায়ক মো. রেজাউল করিম রীবনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন যুগ্ম আহ্বায়ক যুবরাজ চৌধুরী, আমিনুর রহমান, শামিম আশরাফি, আসমা রহমান জনি, আকরাম আল ইমাম, মো. হায়দার চৌধুরী, ওমর ফারুক মোস্তফা ফারুক লিটন, ময়নাল ইসলাম প্রমুখ।

সভায় বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি’র দীর্ঘায়ূ ও সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

ফেসবুক থেকে মতামত দিন

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

0 Shares
Share
Tweet
Share
Pin