শিক্ষাতথ্য ট্যুরস এন্ড ট্রাভেলস’র যাত্রা শুরু | Nobobarta

শিক্ষাতথ্য ট্যুরস এন্ড ট্রাভেলস’র যাত্রা শুরু

পড়ার সময়:2 মিনিট, 39 সেকেন্ড

‘দেশকে জানা, দশকে জানা’ এই শ্লোগানকে ধারণ করে আজ ২১ নভেম্বর থেকে যাত্রা শুরু করলো শিক্ষাতথ্য ট্যুরস এন্ড ট্রাভেলস। স্কুল-কলেজ-মাদরাসার বার্ষিক শিক্ষা সফর থেকে শুরু করে বিভিন্ন পেশাজীবী মানুষের জন্য সারা বছরই বিভিন্ন প্যাকেজের মাধ্যমে সাশ্রয়ী মূল্যে ভ্রমণের আয়োজন করা হবে।

শিক্ষাতথ্য ট্যুরস এন্ড ট্রাভেলস চেয়ারম্যান মুহাম্মাদ তছলিম উদ্দিন জানান, আমরা শিক্ষাতথ্য পরিবারের পক্ষ থেকে এই ‘ট্যুরস এন্ড ট্রাভেলস’ প্রজেক্টস করেছি। এ প্রতিষ্ঠানের মাধ্যমে আমরা দেশের গুরুত্বপূর্ণ দর্শনীয় স্থান দর্শনের ব্যবস্থা করবো। এমনকি পাশ্ববর্তী দেশ ভারতেরও অনেক গুরুত্বপূর্ণ পর্যটন এলাকা পরিভ্রমণের প্যাকেজ থাকছে। আমাদের লক্ষ্য হলো- দেশকে জানা, দশকে জানা এবং বিনোদনের মাধ্যমে কর্মজীবনের ক্লান্তি দূর করানো। আমরা আশা করবো সকলে একবার করে হলেও আমাদের এই ট্যুরস এন্ড ট্রাভেলস’র সঙ্গী হবেন আর আপনাদেরকে সেবা করা সুযোগ দিবেন।

এদিকে পরিচালক মারুফ সরকার বলেন, আমরা একটি মহৎ উদ্দেশ্য নিয়ে এটি শুরু করেছি। ঢাকার মানুষ সবসময় কাজ নিয়ে ব্যস্ত থাকে, এই ব্যস্ততা কাটিয়ে একটুখানি আনন্দ দেয়ার জন্য আমাদের এই ট্যুরস এন্ড ট্রাভেলস’র যাত্রা। আপনারা হয়তো জানেন- প্রায় ১২ বছর হলো শিক্ষা নিয়ে কাজ করে যাচ্ছেন শিক্ষাতথ্য ম্যাগাজিন। আর তারই ধারাবাহিকতায় আমাদের এই যাত্রা শুরু। শিক্ষাতথ্য ট্যুরস এন্ড ট্রাভেলস’র পক্ষ থেকে আরেকটি সাশ্রয়ী দিনব্যাপী প্যাকেজ চালু করা হয়েছে সেটা হলো ঢাকা-চাঁদপুর নৌ ভ্রমণ। কেউ যেতে চাইলে এক্ষুনি যোগাযোগ করুন।

যোগাযোগের ঠিকানা:
চেয়ারম্যান- মুহাম্মাদ তছলিম উদ্দিন-০১৮১৯১৪৩৬৬৪
পরিচালক – মারুফ সরকার-০১৭০১৬৪৭৪৬০

Rudra Amin Books
ফেসবুক থেকে মতামত দিন

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

0 Shares
Share
Tweet
Share
Pin