"সম্প্রীতির মানিকগঞ্জ গ্রুপ"র ১ মাস পূর্তি উপলক্ষে অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ | Nobobarta

“সম্প্রীতির মানিকগঞ্জ গ্রুপ”র ১ মাস পূর্তি উপলক্ষে অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

মানিকগঞ্জ সদরে “সম্প্রীতির মানিকগঞ্জ গ্রুপ”র ১ মাস পূর্তি উপলক্ষে অসহায় অভাবী শিশুদের মাঝে খাদ্যসামগ্রী, শিক্ষা উপকরণ এবং বৃক্ষরোপন কর্মসূচী পালন করা হয়েছে। শুক্রবার (২৬ জুন) জেলার সদর উপজেলায় “সম্প্রীতির মানিকগঞ্জ” ফেইসবুক গ্রুপের প্রতিষ্ঠাতা সদস্য রায়হান রনি এবং গ্রুপের এডমিন মাহদী আল ফারাবীর তত্ত্বাবধানে এসকল কর্মসূচী পালন করা হয়।

এসময় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মানিকগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা (পিপিএম) এবং অতিরিক্ত পুলিশ সুপার (সদর) হুসাইন মোহাম্মদ রায়হান। এ বিষয়ে জানতে চাইলে গ্রুপের প্রতিষ্ঠাতা এবং এডমিন দারুস সালাম জোনের এসিস্ট্যান্ট কমিশনার মিজানুর রহমান বলেন, “মানিকগঞ্জের আপামর জনগনের মাঝে যোগাযোগ ব্যবস্থা সুদূঢ় করা এবং মানিকগঞ্জবাসীর পাশে থেকে ভালো কাজের দিশারী হয়ে কাজ করে যাবে সম্প্রীতির মানিকগঞ্জ ফেসবুক গ্রুপ। সর্বোপরি সমাজের সকল স্তরের মানুষের সহযোগিতায় এগিয়ে যাবে সম্প্রীতির মানিকগঞ্জ।”

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, গ্রুপের সদস্য সামিউর রহমান খান কম্পন, শামীম হাসান বাবু, মোহাম্মদ পলাশ,আকিবুল ইসলাম শোভন, মো রফিকুল ইসলাম, মনিরুল হক মীম, মোল্লা জীবন, মনির খান, তানভীর আহমেদ অনিসহ অনেকেই। এসময় সকলেই বৈশ্বিক মহামারী করোনা দুর্যোগ মোকাবিলায় যার যার অবস্থান থেকে সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মানুষদের জন্য সহায়তার হাত বাড়িয়ে দেওয়ার আহবান জানান।





ফেসবুক থেকে মতামত দিন

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

81 Shares
Share81
Tweet
Share
Pin