একান্ত সাক্ষাতকারে নিজের ইচ্ছে পোষন করলেন পুস্প সাহা | Nobobarta

একান্ত সাক্ষাতকারে নিজের ইচ্ছে পোষন করলেন পুস্প সাহা

সাংবাদিক নয়ন বাবু-এর সাথে একান্ত সাক্ষাতকারে নিজের ইচ্ছে পোষন করলেন পুস্প সাহা! বললেন স্বপ্ন দেখি নিজের একটি প্রতিষ্ঠানের। আমি পুস্প সাহা, অনার্স ৪র্থ বর্ষের ছাত্রী। যখন বিভিন্ন চাকুরীর পরিক্ষার জন্য প্রিপারেসন নিচ্ছিলাম ঠিক সেই সময় করোনা এসে থামিয়ে দিল সবকিছু।

অনেকটা হতাশ হয়ে গিয়েছিলাম, ঠিক সেই সময় দেখা পেলাম উইয়ের যেখানে অনেক উদ্যোক্তাদের দেখে আমিও অণুপ্রাণিত হয়ে শুরু করব সিদ্ধান্ত নিয়েছিলাম। সময়টা ছিল জুন মাস, মানে মধুমাস, নওগাঁ জেলার সীমান্তবর্তী সাপাহার উপজেলা সদরে বাড়ী হওয়াতে আমার বড় ভাইয়ের ( পরিতোষ সাহা)পুরো সাপোর্ট পেয়ে শুরু করে দিলাম সারা দেশে আম সরবরাহ করা।

নিজেদের বাগানের ফরমালিন মুক্ত আম দিয়ে সবার কাছ থেকে এত বেশি সাড়া পেলাম যে মাত্র কিছু দিনেই লাখ টাকা সেল করে ফেললাম। তাতে আত্নবিশ্বাস বেড়ে গেল অনেক গুণ। তারপর দেশি খাবারের স্বাদ সবার কাছে পৌছে দিতে শাশুড়ি মায়ের কাছ থেকে পাওয়া রেসিপি দিয়ে কাজ শুরু করলাম ঘরে তৈরি নারকেল নাড়ু, মোয়া আর মিছরি নিয়ে। আমি আমার নারকেল নাড়ুতে এত বেশি সাড়া পাচ্ছি যে আমি অভিভুত, আর এখন মনে হচ্ছে আমি পারব আমার মনের মধ্যে লালিত স্বপ্নকে (নিজের একটি প্রতিষ্ঠান) বাস্তবে রুপ দিতে।

আমার এই উদ্যোক্তা হবার পথে পরিবারের সবার সাপোর্ট পেয়েছি, বিশেষ সাপোর্ট পেয়েছি আমার ভাশুর ( অবিনাশ সাহা)আর আমার পরমবন্ধু আমার স্বামীকে (অমৃত সাহা) পাশে পেয়েছি যারা আমাকে সব সময় পরামর্শ দিয়েছেন কিভাবে ক্রেতাকে সর্ব্বোচ সেবা দেওয়া যায়। পাশে ছিলেন আমার বাবা ও মা। সবাইকে অনেক কৃতজ্ঞতা জানাচ্ছি। তারপরেই বলব আমার বড় ভাই ও আমার ছোট বোন (প্রীতি)। আমার ভাই যিনি আমাকে সাপোর্ট করেছেন সবসময়, বলতে পারি তিনি শুধু আমার সাপোর্টার না আমার পার্টনারও।

আমি কাজ করতে চাই, আমাদের দেশে ব্যাস্ততম নাগরিক ও নতুন প্রজন্মকে দেশী খাবারের স্বাদ দিতে। আমার এই প্রচেষ্টা অব্যাহত থাকবে। পাশে চাই আপনাদের।
অনার অফ অমৃত আহার। অর্ডার করতে (০১৭৯৭-৯৯৬৪২১) এই ফোন নং এ যোগাযোগ করুন।

Rudra Amin Books
ফেসবুক থেকে মতামত দিন

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

0 Shares
Share
Tweet
Share
Pin