শাবির ফল প্রকাশ, উত্তীর্ণ ৫১ শতাংশ | Nobobarta nobobarta.com | Latest online bangla world news bd | latest, news, Sports, bd, bangladesh, politics, video, live

সোমবার, ৪ মাঘ, ১৪২৭, ১৮ জানুয়ারি, ২০২১, সকাল ৬:৪৮ মি:

বিজ্ঞাপন
সংবাদ শিরোনাম:
শেষের দিকে সুবাহ-নিলয়ের ‘মন বসেছে পড়ার টেবিলে’ নড়িয়া পৌরসভা ৩ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী ফজলুল হক টাঙ্গাইলে জেলা যুবলীগ আয়োজিত আ’লীগ মনোনীত মেয়র প্রার্থীর মতবিনিময় সভা শ্রীপুর পৌর নির্বাচনে নৌকার প্রার্থীর পক্ষে জেলা ছাত্রলীগের গণসংযোগ বেতন গ্রেড অনিয়মের অভিযোগের পরেও বহাল অফিস প্রধান সহকারি সর্দার জালাল নতুন দিনের কবিতা-কথায় ৮০ তম সাউন্ডবাংলা-পল্টনড্ডা টাঙ্গাইলে আ:লীগ নেতা মরহুম আলমগীর হোসেনের স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভালুকায় ক্রিকেট ফাইনাল খেলা অনুষ্ঠিত টাঙ্গাইলে আলফা ইসলামী লাইফ ইন্সুরেন্স অফিস উদ্বোধন আগামীকাল সারাদেশে দ্বিতীয় ধাপে ৬০ পৌরসভার ভোট
শাবির ফল প্রকাশ, উত্তীর্ণ ৫১ শতাংশ

শাবির ফল প্রকাশ, উত্তীর্ণ ৫১ শতাংশ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ প্রথম সেমিস্টারের ভর্তি পরীক্ষায় ৫১ শতাংশ শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছেন। বুধবার সকাল ৯টায় একাডেমিক কাউন্সিলের সভাকক্ষে অফিসিয়ালি ফল প্রকাশ করেন শাবি ভিসি অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

ফল ওয়েবসাইটে ও এসএমএসের মাধ্যমে জানা যাবে। ভর্তি পরীক্ষার ফল জানতে যেকোনো মোবাইল অপারেটর থেকে SUST RESULT RollNo লিখে ১৬২৪২-এ এসএমএস করতে হবে এবং বিশ্ববিদ্যালয়ের admission.sust.edu ওয়েবসাইট থেকে বিস্তারিত তথ্য জানা যাবে। বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সেন্টারের পরিচালক অধ্যাপক রেজা সেলিম জানান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তি জালিয়াতি চেষ্টায় এক শিক্ষার্থীকে আটক করা হয়। তিনি দাবি করেছেন, টেলিগ্রাম ব্যবহার করে এখানেও ভর্তি পরীক্ষায় অংশ নিয়ে ৪০টির মতো এমসিকিউ দাগিয়েছেন, তার উত্তরপত্র আমরা চেক করেছি, তিনি পাসই করতে পারেননি।

ভর্তি পরীক্ষার ফল প্রকাশকালে শাবি ভিসি বলেন, আমরা সবাই টিম হয়ে কাজ করেছি, যার ফলে খুবই সুন্দরভাবে একটি ভর্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে। আমরা খুব শিগগির ভর্তি কার্যক্রম শুরু করব। আমি সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাই। ভর্তি কমিটির সভাপতি অধ্যাপক বেলাল উদ্দিন জানান, গত ২৬ অক্টোবর বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ সেশনের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এবারের ভর্তি পরীক্ষায় ১৭০৩ আসনের বিপরীতে ৭০৫৬২ জন আবেদন করলেও অংশ নেন ৫৭৬১৯ জন। যার মধ্যে ২৯৪৮০ জন (৫১ শতাংশ) উত্তীর্ণ হন।

আপনার মতামত লিখুন :


সংরক্ষণাগার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Design & Developed BY Nobobarta.com