রাবি শেরপুর উপজেলা সমিতি’র সভাপতি রাজু সম্পাদক জাকিয়া | Nobobarta

রাবি শেরপুর উপজেলা সমিতি’র সভাপতি রাজু সম্পাদক জাকিয়া

শাহাবুদ্দীন আহমেদ, রাবি প্রতিনিধি: আরবী বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী তরিকুল ইসলাম রাজুকে সভাপতি ও নৃবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী জাকিয়া সুলতানাকে সাধারণ সম্পাদক করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত বগুড়া জেলার শিক্ষার্থীদের সংগঠন শেরপুর উপজেলা সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের স্টেডিয়াম সংলগ্ম মাঠে নবীণ বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠানের নতুন কমিটি ঘোষণা করেন সমিতির উপদেষ্টা ম্যাটেরিয়াল সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. মোঃ আনোয়ারার কবির ভুইয়া।

সমিতির বিদায়ী সভাপতি সোহানুর রহমান সোহানের সভাপতিত্বে ও প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আবু রাসেল সিদ্দিকী সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রাণিবিদ্যা বিভাগের প্রফেসর ড. মোঃ আনিছুর রহমান, ইনস্টিটিউট অব বিজনেস স্টাডিজের (আইবিএ) প্রফেসর ড. মোঃ হাছানাত আলি, কম্পিউটার সায়েন্স ও ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ওমর ফারুক, ভেটেরিনারি এন্ড এনিমেল সাইন্স বিভাগের সহকারী অধ্যাপক, ভেটেরিনারি এন্ড এনিমেল সাইন্স, অতিরিক্ত প্রধান প্রকোশলী মো শিহাবুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে ২০১৯-২০ শিক্ষাবর্ষে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়া শিক্ষার্থীদের নবীন বরণ ও মাস্টার্স শেষ করা শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি ওবায়দুর রহমান, তারিকুর রহমান, শফিউল ইসলাম, খায়রুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক শামীম হাসান, সাংগঠনিক সম্পাদক আবু রাসেল সিদ্দিকী, মুমিনুল ইসলাম, অর্থ সম্পাদক শিহাব উদ্দিন, দপ্তর সম্পাদক রেজোয়ান, প্রচার ও প্রকাশনা সম্পাদক রিপন হোসাইন, সহ-প্রচার সম্পাদক আব্দুর রাফি, ক্রীড়া সম্পাদক সাহাদ হোসেন, সহ-ক্রীড়া সম্পাদক নুরনবী শুভ, সাংস্কৃতিক সম্পাদক কলি বালা, সহ-সাংস্কতিক সম্পাদক সাবরিনা আখিয়ান, ছাত্রী বিষয়ক সম্পাদক সাবিনা খাতুন, সহ-ছাত্রী বিষয়ক সম্পাদক ফাতেমা খাতুন, ত্রান ও দূযোগ বিষয়ক সম্পাদক তামিম ইকবাল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক গোলাম আযম, ও শিক্ষা ও সাহিত্য সম্পাদক রবিউল আউয়াল।

Rudra Amin Books
আপনার মতামত লিখুন :

One thought on “রাবি শেরপুর উপজেলা সমিতি’র সভাপতি রাজু সম্পাদক জাকিয়া

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

0 Shares
Share
Tweet
Share
Pin