যবিপ্রবিতে প্রেম বঞ্চিত সংগঠনের বিক্ষোভ মিছিল | Nobobarta

যবিপ্রবিতে প্রেম বঞ্চিত সংগঠনের বিক্ষোভ মিছিল

কৃষ্ণ বালা, যবিপ্রবি প্রতিনিধিঃ
বিশ্ব ভালোবাসা দিবসে প্রিয়তমাকে নিয়ে ঘুরে বেড়িয়েছেন অনেকে। অনুভূতিতে ভালোবাসা প্রকাশের মাধ্যমে উদযাপন করেছেন দিনটি।
তবে এই দিনই বিক্ষোভ-সমাবেশ করেছেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) ‘প্রেম বঞ্চিত সংঘ’ নামের একটি সংগঠনের সদস্যরা। শুক্রবার ক্যাম্পাসে তারা এ কর্মসূচি পালন করেন।
প্রোগ্রামের শুরুতে কেক কেটে নতুন কমিটির পথ চলা শুরু করে সংঘটি। নতুন কমিটির সভাপতি আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক হোসাইন আরাফাত আকাশ, সহ-সভাপতি সাইফুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন চৌধুরি, অর্থ সম্পাদক ইফতি।
অংশগ্রহণকারীরা শ্লোগান দেন- ‘তুমি কে, আমি কে- বঞ্চিত, বঞ্চিত, কেউ পাবে তো কেউ পাবে না, তা হবে না হবে না। দেহ দিয়ে প্রেম নয়, মন দিয়ে প্রেম হয়, প্রেমের নামে প্রহসন, চলবে না চলবে না’।
বিকাল ৫ টার দিকে বিশ্ববিদ্যালয়ের অদম্য একাত্তর থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে ক্যাম্পাস প্রদক্ষিণ করে। পরে ক্যাম্পাসের প্রধান সড়ক ও ভবন প্রদক্ষিণ শেষে আবার অদম্য একাত্তরে সমাবেশে মিলিত হয়।
সংগঠনের নেতা আব্দুল মান্নান বলেন, আমরা প্রেমের বিরোধী নই। তবে ১৪ ফেব্রুয়ারি প্রেমের নামে যে ভণ্ডামি চলে তার প্রতিবাদ করছি। আমরা প্রেমের সুষম বণ্টন চাই। এক জন চার-পাঁচটা প্রেম করে, আমরা সেটার প্রতিবাদ জানাই।

ফেসবুক থেকে মতামত দিন

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

0 Shares
Share
Tweet
Share
Pin