'স্পেশাল’ ব্যক্তির নাম জানালেন পূজা চেরী | Nobobarta

‘স্পেশাল’ ব্যক্তির নাম জানালেন পূজা চেরী

পড়ার সময়:5 মিনিট, 49 সেকেন্ড

শিশু শিল্পীর ক্যারিয়ার সমাপ্তির পর ঢাকাই সিনেমার পুরোদমে নায়িকা হয়েছেন পূজা চেরী। সিয়ামের সঙ্গে জুটিবদ্ধ হয়ে চিত্রনায়িকা হিসেবে সবার নজর কেড়েছেন তিনি। সিনেমায় আসা সব চিত্রনায়িকাদের বিশেষ সম্পর্কের মানুষ থাকার গুঞ্জন থাকে। অনেক সময় সেই গুঞ্জন সত্যিও হয়। তবে এবার বিশেষ নয়, ‘বেশি স্পেশাল’ মানুষের নাম জানিয়ে দিলেন চিত্রনায়িকা পূজা চেরী।

সিনেমা জগতের এই ব্যক্তিটি সবার পরিচিত। তবে ‘বেশি স্পেশাল’ বলতে প্রেম সংক্রান্ত কিছুই নয়। শ্রদ্ধা থেকেই ‘বেশি স্পেশাল’ ইঙ্গিত দেন এ নায়িকা। আর তাকে নিয়ে একটি ফেসবুক স্ট্যাটাসও দিয়েছেন তিনি। পূজার স্ট্যাটাসেই রয়েছে তার নাম। পূজার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো- ‘আজকে আমি সকালে আমার নিয়মিত লেখা আপলোড করতে পারিনি, কারণ আজকে যাকে নিয়ে লিখছি সে অনেক বেশি স্পেশাল। সে না থাকলে হয়তো হতো না জাজ মাল্টিমিডিয়া এবং হতাম না আমি।

আপনারা নিশ্চই বুঝতে পারছেন আমি কার কথা বলছি। বলছি জাজ মালিমিডিয়ার কর্ণধার-আব্দুল আজিজ ভাইয়ার কথা। অভিনয় আমার খুব ভালো লাগে। ছোটবেলা থেকেই ইচ্ছা ছিলো সিনেমার নায়িকা হবো। আমি যখন একদম ছোট ছিলাম জাজ মাল্টিমিডিয়ার প্রথম সিনেমায় আমি ছিলাম। তখন শুটিং এর সময় সে আমার একটা দৃশ্যের অভিনয় খুব পছন্দ করেছিলেন। সে বলছিলো আরে মেয়েটা তো খুব ভালো অভিনয় করে। ও বড় হলে ওকে নায়িকা বানিয়ে দিবো। তখন থেকেই মনে আশা জাগলো যে, না আমি তাহলে নায়িকা হতে পারবো। তারপর করলাম জাজ মাল্টিমিডিয়ার অনেক সিনেমা।

হুট করেই একদিন ফোন আসলো। ফোনটি করেছিলো আজিজ ভাই এবং বললো পূজা তুই অফিসে চলে আয়। গেলাম অফিসে। তার রুমে ঢুকে দেখি অনেকেই আছে, শোনাচ্ছে পোড়ামন ২ এর গল্প। তখন আমি ভাবছিলাম পোড়ামন ২ এর গল্প শুনে আমি কি করবো? আজিজ ভাইয়া বললো গল্পটা শোন, কেমন লাগলো বলবি। তারপর বুঝলাম পোড়ামন ২ এর নায়ক নায়িকা খোঁজা হচ্ছে। কিন্তু কেউ কিছু বলছে না। সত্যি আমি খুবই আগ্রহ ছিলাম।

Rudra Amin Books

তারপর এলো আজিজ ভাইয়ার জন্মদিন। সেই জন্মদিনে ঘোষণা দিলো পূজা হচ্ছে পোড়ামন ২ এর নায়িকা। হু সত্যিই আজিজ ভাইয়া তার কথা রেখেছেন। আমি সত্যিই তার কাছে আজীবন কৃতজ্ঞ থাকবো। তিনি আমাকে কলকাতার সিনেমা করিয়েছেন যেটি ছিলো আমার স্বপ্ন। অনেকে বলে যে এরকম নাকি অনেকে এসেছে কিন্তু একটু বিখ্যাত হওয়ার পর নাকি আগের সব কিছু ভুলে যায়। আমি কাউকে ছোট করে কিংবা কাউকে অসম্মান করে বলছি না, আমি শুধু আমার কথা বলছি। আমার পরিবার আমাকে এই শিক্ষা দিয়েছে যে, কেউ যদি তোমার উপকার করে কিংবা কেউ যদি তোমার স্বপ্ন পূরণ করে তার কথা ভুলবে না। তার জন্য কিছু না করতে পারো কিন্তু সব সময় ঈশ্বরের কাছে তার মঙ্গল কামনা করবে।

আজিজ ভাইয়া অনেক আগে আমাকে একটা কথা বলেছিলো যেটি আমি আমার সারাজীবন মনে রাখবো সেটি হলো “তুই যাই করিস না কেনো কখনো কারো পেটে লাথি মারবি না।” এই কথা শোনার পর মনে হলো আপনার কাছ থেকে আর যাই হোক কুশিক্ষা পাবো না। সত্যিই আপনি খুব বড় মনের মানুষ।
এটি ছিলো আগের কথা। এখনকার কথায় আসি।

জ্বিন…..

জ্বিন সিনেমার কথা আরো অনেক আগে থেকেই হয়ে আসছিলো এবং সবাই জানে জ্বিন একটি ভৌতিক সিনেমা। এটি আলাদা করে বলার কিছু নেই। ইচ্ছে ছিলো একটি ভৌতিক সিনেমা করার এবং করছি আর এই সুযোগটা দিয়েছেন আজিজ ভাইয়া। আমি আমার আজীবন আপনার কাছে চির কৃতজ্ঞ থাকবো। আপনাদের মতো আরো বড় বড় প্রযোজক থাকলেই আমাদের চলচ্চিত্র ঘুরে দাঁড়াবে এবং এটাই চাওয়া। আপনি খুব ভালো থাকবেন এবং সবসময় হাসি খুশি থাকবেন ঈশ্বরের কাছে প্রার্থনা’।

পূজার ‘শান’ নামের একটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। করোনাভাইরাসের কারণে সেই সিনেমা মুক্তি পায়নি। সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন নাজিম উদ দৌলা। পরিচালনায় রয়েছেন এম এ রাহিম। পূজা ছাড়া সিনেমাটিতে অভিয়ন করেছেন, চম্পা, অরুণা বিশ্বাস, সিয়াম আহমেদ, তাসকিনসহ অনেকে।

ফেসবুক থেকে মতামত দিন

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

0 Shares
Share
Tweet
Share
Pin