পুরস্কার শিল্পীর জন্য অনুপ্রেরণা : ঐশী | Nobobarta

পুরস্কার শিল্পীর জন্য অনুপ্রেরণা : ঐশী

‘আলহামদুলিল্লাহ। সকল প্রশংসা আল্লাহর! প্রথমেই কৃতজ্ঞতা আমার পরিবারের মানুষদের প্রতি যারা সর্বক্ষণ আমাকে স্নেহের ছত্রছায়ায় রেখে আমাকে শ্রেষ্ঠ সাপোর্ট দিয়ে এগিয়ে নিয়ে যাচ্ছেন।’

জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৯ এ ‘শ্রেষ্ঠ গায়িকা’ ক্যাটাগরিতে মনোনীত হওয়ার পর নিজের ফেসবুকে এমনই স্ট্যাটাস দিয়েছেন এ প্রজন্মের গায়িকা ঐশী। ‘মায়া-দ্য লস্ট মাদার’ সিনেমার ‘মায়া, মায়ারে’ গানটির জন্য পুরস্কার পাচ্ছেন তিনি। এবার যৌথভাবে শ্রেষ্ঠ গায়িকা নির্বাচিত হয়েছেন মমতাজ বেগম ও ঐশী। মমতাজ পাচ্ছেন ‘মায়া-দ্য লস্ট মাদার’ সিনেমার ‘বাড়ির ওই পূর্বধারে’ গানটির জন্য।

একটি পুরস্কার একজন শিল্পীর জন্য যেমন অনুপ্রেরণার, ঠিক তেমনি অনেক ভারী উল্লেখ করে ঐশী তার স্ট্যাটাসে আরও লেখেন, ‘দায়িত্বের ভারটা অনেক অনেক বেড়ে যায়। আর সেই জায়গায় সেটা যদি কোনো রাষ্ট্রীয় সম্মান হয়, তাহলে দায়িত্বের জায়গাটা আরো বড় হয়ে যায়। জুরিবোর্ডকে সালাম ও শ্রদ্ধা জানাই। আপনারা আমাকে যোগ্য মনে করেছেন বলেই আমি এই অর্জনের দ্বারপ্রান্তে পৌঁছাতে পেরেছি। সঠিক এবং সৎ বিচার না হলে হয়তো এই পাওনা হতো না। তথ্য মন্ত্রণালয়কে কৃতজ্ঞতা আমাকে যোগ্য বিবেচনা করার জন্য।’

সবশেষ, ‘মায়া-দ্য লস্ট মাদার’ সিনেমার পরিচালক মাসুদ পথিক, সুরকার ও সংগীতায়োজক ইমন চৌধুরীসহ সিনেমার পুরো টিমকে ধন্যবাদ জানিয়েছেন ঐশী। সেই সঙ্গে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন শ্রোতা, তার শিক্ষক, সাংবাদিক এবং চলার পথে যারা ঐশীকে আগলে রেখেছেন তাদের প্রতি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অনলাইন নববার্তা-কে জানাতে ই-মেইল করুন- nobobarta@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Rudra Amin Books

আপনার মতামত লিখুন :

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.