ধর্মের টানে অভিনয়ে ইতি টানলেন জায়রা | Nobobarta nobobarta.com | Latest online bangla world news bd | latest, news, Sports, bd, bangladesh, politics, video, live

শনিবার, ২ মাঘ, ১৪২৭, ১৬ জানুয়ারি, ২০২১, সকাল ৯:০৭ মি:

বিজ্ঞাপন
সংবাদ শিরোনাম:
শ্রীপুর পৌর নির্বাচনে নৌকার প্রার্থীর পক্ষে জেলা ছাত্রলীগের গণসংযোগ বেতন গ্রেড অনিয়মের অভিযোগের পরেও বহাল অফিস প্রধান সহকারি সর্দার জালাল নতুন দিনের কবিতা-কথায় ৮০ তম সাউন্ডবাংলা-পল্টনড্ডা টাঙ্গাইলে আ:লীগ নেতা মরহুম আলমগীর হোসেনের স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভালুকায় ক্রিকেট ফাইনাল খেলা অনুষ্ঠিত টাঙ্গাইলে আলফা ইসলামী লাইফ ইন্সুরেন্স অফিস উদ্বোধন আগামীকাল সারাদেশে দ্বিতীয় ধাপে ৬০ পৌরসভার ভোট বরিশাল সরকারি মডেল স্কুল এন্ড কলেজে বিসিএস শিক্ষা ক্যাডার থেকে অধ্যক্ষ নিয়োগের দাবী টাঙ্গাইলে ফ্রেন্ডস-৯৫ ফাউন্ডেশনের উদ্যোগে কম্বল বিতরণ পঞ্চগড়ে আবারো শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন ইজার উদ্দিন ।
ধর্মের টানে অভিনয়ে ইতি টানলেন জায়রা

ধর্মের টানে অভিনয়ে ইতি টানলেন জায়রা

‘দ্যা স্কাই ইজ পিঙ্ক’ ছবিতেই শেষবার দেখা যায় তাঁকে। এরপর অভিনয় কাজ তাঁর ধর্মবিশ্বাসে আঘাত করছে জানিয়ে বিনোদন জগত থেকে চিরবিদায় নিয়েছিলেন জায়রা ওয়াসিম। এবার সোশ্যাল মিডিয়া এবং তাঁর ফ্যানপেজ থেকে সমস্ত ছবি মুছে ফেলার অনুরোধ করলেন জায়রা ওয়াসিম।

জায়রা তাঁর ইনস্টাগ্রামে মার্কিন রাজনীতিবিদ বার্নি স্যান্ডার্সের একটি মিম পোস্ট করেছেন। যে মিমে লেখা রয়েছে, “প্রিয় অনুরাগীরা, আমি আপনাদের আবারও আমার বার্তাটি পড়তে বলছি।”

জায়রা নিজে তাঁর বার্তায় লিখেছেন, ”হ্যালো সবাই !! আপনারা আমার জন্য যে ধ্রুব ভালবাসা প্রদর্শন করেছেন তার জন্য আমি প্রত্যেককে ধন্যবাদ জানাতে চাই। আপনারা আমার ভালবাসা এবং শক্তির উৎস। সব সময় আমার পাশে থাকার জন্যধন্যবাদ। আমার প্রতি আপনাদের এই ভালবাসা দেখেই আজ একটা অনুরোধ করব। দয়া করে আমার সব ছবি আপনারা নিজেদের অ্যাকাউন্ট এবং আমার সব ফ্যান পেজ থেকে মুছে ফেলুন”।

গতবছর ‘স্কাই ইজ পিঙ্ক’ মুক্তির ঠিক আগেই সোশ্যাল মিডিয়ায় লম্বা একটি পোস্টে জায়রা ওয়াসিম লেখেন, “আমার কাজ, আমার পরিচিতি নিয়ে আমি খুশি নই। অনেকদিন ধরে আমার মনে হচ্ছে অন্য কেউ হওয়ার জন্যই আমি পরিশ্রম করছি। যখনই আমি বুঝতে শিখেছি কিসের জন্য আমি সময় দিচ্ছি, পরিশ্রম করছি, তখনই আমি বুঝেছি এখানে আমাকে মানালেও আমি এর জন্য উপযুক্ত নই। এই জগৎ আমাকে অনেক ভালবাসা, সমর্থন দিয়েছে। কিন্তু পাশাপাশি এর জন্য আমি আমার বিশ্বাস থেকে সরে গিয়েছি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অনলাইন নববার্তা-কে জানাতে ই-মেইল করুন- nobobarta@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Rudra Amin Books

আমার কাজের সঙ্গে আমার ধর্মবিশ্বাসের সংঘাত হচ্ছে।” জায়রার মতে, তিনি যতই নিজেকে বোঝান যা তিনি করছেন সব ঠিক ততই তাঁর জীবন থেকে ‘আর্শীবাদ’ হারিয়ে যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় এই সিদ্ধান্তের কথা জানিয়ে তিনি বলেন, “নতুন ভাবে সবকিছু শুরু করার জন্য এ ছাড়া আর কিছু করার নেই আমার।”

আপনার মতামত লিখুন :

ট্যাগস্: ,

সংরক্ষণাগার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Design & Developed BY Nobobarta.com