চিত্রনাট্যের প্রয়োজনে যৌন দৃশ্যে আপত্তি নেই : সানায়া মালহোত্রা | Nobobarta

আজ শুক্রবার, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, সকাল ১১:১৬মি:

চিত্রনাট্যের প্রয়োজনে যৌন দৃশ্যে আপত্তি নেই : সানায়া মালহোত্রা

চিত্রনাট্যের প্রয়োজনে যৌন দৃশ্যে আপত্তি নেই : সানায়া মালহোত্রা

রুপালি দুনিয়ায় স্থূল দৃশ্যে অভিনয় করে অনেকেই রাতারাতি তারকা বনে যাচ্ছেন। আবার অনেকে সময়ের স্রোতে গা না ভাসিয়ে নিজস্বতা নিয়েই এগোচ্ছেন। চরিত্রের প্রয়োজনে কেউ কেউ সাহসী সিনে দুর্দান্ত পারফর্মও করছেন।

বলিউড অভিনেত্রী সানায়া মালহোত্রা প্রথমবার যৌন ‍দৃশ্যে অভিনয় করতে গিয়ে কতটা ভয় পেয়েছিলেন, সেটা জানালেন নিজ মুখেই। সম্প্রতি এ অবিনেত্রীর ‘লুডো’ ছবিটি মুক্তি পেয়েছে। সেই ছবিতে অভিনেতা আদিত্য রায় কাপুরের সঙ্গে একটি যৌন দৃশ্যে ক্যামেরার সামনে অভিনয় করেছেন সানায়া।

ছবিটির গল্পে আদিত্য ও সানায়া প্রেমিক-প্রেমিকা। তাদের সেই যৌন দৃশ্য প্রসঙ্গে এক সাক্ষাৎকারে সানায়া বলেন, ‘যদি চিত্রনাট্যে প্রয়োজন হয়, তবে এ ধরনের দৃশ্যে অভিনয় করতে আমার কোনও আপত্তি নেই। প্রথমবার ভীষণ ভয় পেয়েছিলাম, খুব স্বস্তিকর ছিল না মুহূর্তটি। দ্বিধা ছিল, নার্ভাস ছিলাম। শুটিং সেটে অনেকেই ছিল। লাইট-ক্যামেরার সামনে এমন দৃশ্যে অভিনয় করতে শরীর কাঁপছিল।’

আদিত্যের সঙ্গে এই দৃশ্যটি করা প্রসঙ্গে সানায়া বলেন, ‘ওর সঙ্গে আমার ঠিক পরিচয়ও ছিল না। কিন্তু আদিত্য আমার বিপরীতে অভিনয় করছেন, এটি শুনে খুশি হয়েছিলাম। আদিত্য খুব ভালো অভিনেতা, দেখতেও অনেক সুন্দর।’

Rudra Amin Books

হাসির বৃষ্টি নামিয়ে সানায়া বলেন, ‘এরকম ভালো ও সুদর্শন অভিনেতার সঙ্গে কে অভিনয় করতে চাইবে না? আমি খুশি, আমার বন্ধুরা আরও বেশি খুশি।’ ‘লুডো’ ছবিটি গত ১২ নভেম্বর মুক্তি পাওয়ার পরই দর্শক-সমালোচক ও নেটিজেনরা মিশ্র প্রতিক্রিয়া জানাচ্ছেন।

আপনার মতামত লিখুন :


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সংরক্ষণাগার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta