গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ডিপজল | Nobobarta

আজ বুধবার, ১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, দুপুর ১২:৫৫মি:

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ডিপজল

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ডিপজল

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় খল অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল। রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে বলে নিশ্চিত করেছেন বাংলাদেশ শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

তিনি গণমাধ্যমকে বলেন, ‘জনপ্রিয় অভিনেতা ডিপজল ভাই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। তার কোমরে টিউমার হয়েছে। আগামীকাল মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সকালে অপারেশন হবে বলে জানিয়েছেন চিকিৎসকরা। তিনি ও তার পরিবার সবার কাছে দোয়া চেয়েছেন।’ এছাড়াও সোমবার (১৪ সেপ্টেম্বর) রাত ৯টা ৫১ মিনিটে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান নিজের ভেরিফায়েড ফেসবুক একাউন্টে এ বিষয়ে জানিয়েছেন।

তিনি লেখেন, ‘আর দুঃসংবাদ নিতে পারছি না। জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল ভাই হাসপাতালে ভর্তি হয়েছেন। কাল সকালে তার অপারেশন হবে। সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।’ ডিপজল একাধারে অভিনেতা, পরিচালক, প্রযোজক ও ব্যবসায়ী। ১৯৮৯ সালে ‘টাকার পাহাড়’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রে আসেন ডিপজল। এরপর তার ‘চাচ্চু’, ‘দাদীমা’, ‘কোটি টাকার কাবিন’ ইত্যাদি ছবিগুলো তুমুল ব্যবসা সফল হয়।

ফেসবুক থেকে মতামত দিন


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সংরক্ষণাগার

Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta