কিংবদন্তী অভিনেত্রী রোন্ডা ফ্লেমিং আর নেই | Nobobarta

কিংবদন্তী অভিনেত্রী রোন্ডা ফ্লেমিং আর নেই

‘কুইন অব টেকনিকালার’ খ্যাত কিংবদন্তী অভিনেত্রী রোন্ডা ফ্লেমিং মারা গেছেন। ক্যালিফোর্নিয়ার স্যান্টা মনিকায় ৯৭ বছর বয়সে তিনি মারা যান। তার মৃত্যু সংবাদটি গণমাধ্যমকে নিশ্চিত করেন সহকারী কারলা সাপন।

হলিউডের চলচ্চিত্র নির্মাণের স্বর্ণযুগে তিনি ৪০টিরও বেশি ছবিতে অভিনয় করেছিলেন। শুধু অভিনয় নয়, কণ্ঠশিল্পী হিসবেও বেশ সমাদৃত ছিল রোন্ডা ফ্লেমিংয়ের নাম। ১৯৫০ সালে ফোর গার্লসকে সঙ্গে নিয়ে একটি গানের অ্যালবাম প্রকাশ করেন তিনি। পরবর্তীতে ভালো সাড়া পাওয়ায় বেরিল ডেভিসের সঙ্গে ‘রোন্ডা’ শিরোনামে ক্লাসিক প্রেমের গানের অ্যালবাম প্রকাশ হয় তার।

সিনেমা থেকে অবসর নেয়ার পর ক্যান্সার কেন্দ্র, গৃহহীনদের ঘরবাড়ি নির্মাণ করা, সুবিধাবঞ্চিত শিশুদের পড়াশোনার কাজে ব্যস্ত সময় পার করতেন তিনি। দুর্দান্ত অভিনেত্রী-গায়িকা ও চমৎকার মনের রোন্ডার মৃত্যুতে শোকের ছায়া নেমেছে হলিউডে। অনেক তারকা তার আত্মার শান্তি কামনা করে বার্তা দিয়েছেন। প্রসঙ্গত, তার খ্যতিনামা সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘স্পেলবাউন্ড’, ‘আউট অব দ্য পাস্ট’, ‘দ্য স্পাইরাল স্টেয়ারকেস’, ‘হোয়াইল দ্য সিটি স্লিপস’, ‘পনি এক্সপ্রেস’ ও ‘দ্য বিগ সার্কাস’ ইত্যাদি।

ফেসবুক থেকে মতামত দিন

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

0 Shares
Share
Tweet
Share
Pin