এলো সাদমান সামির অভিনীত মিউজিক ভিডিও 'বাবুয়া বাবুয়া' | Nobobarta

এলো সাদমান সামির অভিনীত মিউজিক ভিডিও ‘বাবুয়া বাবুয়া’

যাযাবর পলাশ, বিনোদন ডেস্কঃ এই সময়ের আলোচিত মেধাবী অভিনেতা সাদমান সামির। বিজ্ঞাপন আর চলচ্চিত্র নিয়ে দারুণ ব্যস্ততার মধ্যেই তিনি এবার উপহার দিতে যাচ্ছেন একটি বিগ বাজেটের জমজমাট মিউজিক ভিডিও। গানের শিরোনাম ‘বাবুয়া বাবুয়া।’

গানটি একদম সিনেমার আইটেম সং টাইপের একটি নাচের গান। নতুন এই গানটি গেয়েছেন মঞ্চ মাতানো জনপ্রিয় গায়িকা কাজী সোমা। দেশ-বিদেশের বিভিন্ন কনসার্ট ও সঙ্গীত অনুষ্ঠানে নিয়মিত সঙ্গীত পরিবেশন করে ব্যাপক পরিচিতি থাকলেও এই গানটিই কাজী সোমা’র গাওয়া প্রথম মৌলিক গান। গানের কথা, সুর ও সঙ্গীতায়োজন করেছেন এই সময়ের মেধাবী সঙ্গীতপরিচালক অনিক সাহান।

‘বাবুয়া বাবুয়া’ শিরোনামের নতুন এই গানের মিউজিক ভিডিওতে একটি পুরোপুরি নাচের দলসহ ড্যান্সফ্লোর মাতিয়েছেন অভিনেতা সাদমান সামির। আর তার সাথে মডেল করেছেন এই গানের গায়িকা কাজী সোমা নিজেই। নতুন এই মিউজিক ভিডিওর কোরিওগ্রাফী ও পরিচালনা করেছেন দেশের স্বনামধন্য কোরিওগ্রাফার ও নির্মাতা হাবিব রহমান। বিগ বাজেটের এই মিউজিক ভিডিওতে নাচের কোরিওগ্রাফি থেকে পরিচালনায় দারুণ খেটেছেন নির্মাতা হাবিব রহমান। এক কথায় খুব যত্ন নিয়ে কাজটি করেছেন তিনি। দর্শক-শ্রোতারা বরাবরের মতো আবারও পেতে যাচ্ছে হাবিব রহমানের আরও একটি নতুন কারিশমা। ভিডিও সম্পাদনা ও রঙ বিন্যাসে রয়েছেন এস এম তুসার এবং সিনেমাটোগ্রাফিতে ছিলেন সাহিল রনি।

দেশের স্বনামধন্য অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেক এর ব্যানারে ‘বাবুয়া বাবুয়া’ শিরোনামের নতুন এই মিউজিক ভিডিওটি আজ সন্ধ্যায় প্রকাশিত হয়েছে বলে জানালেন অভিনেতা সাদমান সামির। এ উপলক্ষে আজ ১৭-ই অক্টোবর সন্ধ্যা ৭ টায় রাজধানীর পলওয়েল সুপার মার্কেটের উপরে (৬৯/১ নয়া পল্টনে) বেলাভিস্তা রেস্তোরাঁয় এই গানের প্রকাশনা অনুষ্ঠান আয়োজন করা হয়েছিলো।

Rudra Amin Books

‘বাবুয়া বাবুয়া’ শিরোনামের নতুন এই মিউজিক ভিডিওটি নিয়ে অভিনেতা সাদমান সামির জানালেন- অনেক দিন গানের সাথে কাজ করা হয়নি। চলচ্চিত্র আর বিজ্ঞাপনের কাজেই ব্যস্ত সময় পার করছি। এই গানটি শোনার পর বেশ ভালো লাগলো। লকডাউন এর পর এমন একটি সুন্দর কাজ করতে পেরে ভালো লেগেছে। আশা করি সবারই ভালো লাগবে। গানটির কাজ করার সময় মনে হচ্ছিল এটা কোনো ফিল্মের আইটেম গানে কাজ করছি। লাইট, সেট এবং অর্ধশত নৃত্যশিল্পি নিয়ে পরিচালক হাবীব রহমান ভাই বেশ আয়োজন করেই কাজটি করেছেন। আশা করছি গানটি খুবই দর্শকপ্রিয় হবে।

এই মিউজিক ভিডিও প্রসঙ্গে কোরিওগ্রাফার ও নির্মাতা হাবিব রহমান বললেন – আমি আসলে সবসময় চেষ্টা করি একটু বিগ বাজেটের কাজ করতে এবং প্রতিটি কাজেই নতুনত্ব আনার চেষ্টা করি। এর আগে আমার যতগুলো মিউজিক ভিডিও রিলিজ হয়েছে সবগুলোই দর্শক জনপ্রিয়তা পেয়েছে। আশা করি এবারও এই গানটি জনপ্রিয়তা পাবে ইনশাআল্লাহ।

ফেসবুক থেকে মতামত দিন

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

0 Shares
Share
Tweet
Share
Pin