আজীবন অভিনয় করতে চান : সারিকা সাবাহ | Nobobarta

আজ মঙ্গলবার, ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, দুপুর ২:৫৯মি:

আজীবন অভিনয় করতে চান : সারিকা সাবাহ

আজীবন অভিনয় করতে চান : সারিকা সাবাহ

সারিকা সাবাহ
অভিনেত্রী সারিকা সাবাহ

সারিকা সাবাহ এই প্রজন্মের একজন দর্শকপ্রিয় অভিনেত্রী। দর্শকের কাছে যে দিন দিন তিনি প্রিয় হয়ে উঠছেন তা পথ চলতে গিয়ে অনুভব করেন। তবে সারিকার এই বিষয়ে প্রকাশটা খুবই কম। মানুষের ভালোবাসার মাঝে এক অন্যরকম সুখ খুঁজে পান তিনি। এই ভালোবাসা নিয়েই আজীবন অভিনয় করে যেতে চান তিনি।

মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত এনটিভিতে প্রচার চলতি ধারাবাহিক নাটক ‘ফ্যামিলি ক্রাইসিস’-এ ঝুমুর চরিত্রে অভিনয় করেই মূলত আলোচনায় এসেছেন সারিকা। ঝুমুরই তাকে আগামীদিনের পথে এগিয়ে নিয়ে যেতে ধাপে ধাপে তার কাজের গতিকেও করছে ত্বরান্নিত। আর তাই দিন দিন বাড়ছে তার ব্যস্ততা। এরইমধ্যে অভিনয় করেছেন অনেক গুনী শিল্পীদের সাথে, আবার অনেক তারকা অভিনেতা, গুনী অভিনেতার বিপরীতেও অভিনয় করেছেন সারিকা। যে কারণে দর্শকের কাছে তার জনপ্রিয়তা বেড়েই চলেছে।

সাম্প্রতিক সময়ে তার অভিনীত নন্দিত নাটকগুলোর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে ‘অন্য প্রেমের গল্প’, ‘তবুও তুমি’, ‘মেয়ে’, ‘মন ছুঁতে চাই’ , ‘ও ডাক্তার’ ইত্যাদি। তবে সারিকা সাবাহ অনায়াসে স্বীকার করেন তার আজকের এই জনপ্রিয়তা এসেছে মূলত ঝুমুর চরিত্রে অভিনয় করেই। ‘ফ্যামিলি ক্রাইসিস’ ধারাবাহিকের নির্মাতা থেকে শুরু করে প্রত্যেক শিল্পীই তাকে সর্বোচ্চ সহযোগিতা করেছেন। সারিকাও অভিনয়ে নিজেকে গড়ে তোলার লক্ষ্যে অভিনয়ে মগ্ন করেছেন। অভিনয়ে তার অনুপ্রেরণা সুবর্ণা মুস্তাফা ও জয়া আহসান। যার অভিনয়ের অনুপ্রেরণা এমন গুনী দু’জন অভিনয় শিল্পী তাকে তো আগামীর অকে কঠিন পথ বেশ চ্যালেঞ্জের সাথেই পার করতে হবে।

সারিকা মূলত আদনান আল রাজীবের একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন প্রথম। পরবর্তীতে মোস্তফা সরয়ার ফারুকী, রেদওয়ান রনি, আশফাক উজ্জামান বিপুলসহ আরো অনেকের নির্দেশনায় বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন তিনি। এদিকে আজ শনিবার (১৫ ফেব্রুয়ারি) সারিকার জন্মদিন। জন্মদিনেও তিনি শুটিং করবেন।

Rudra Amin Books

সারিকা বলেন, ইচ্ছে করলেই দিনটিতে বিরতি নিতে পারতাম। কিন্তু রাজ ভাইয়া আমাকে বলেছেন একটি শিফট শুটিং করার জন্য। আমিও তাই না করিনি। যেহেতু এটি আমার চ্যানেলে চলতি ধারাবাহিক নাটক, তাই সবার সঙ্গে জন্মদিনে ভালোভাবে সময়টা কাটবে আশা করছি। আর সত্যি বলতে কী ঝুমুর চরিত্রটি আমাকে অনেক আলোচনায় এনে দিয়েছে। এ জন্য ফ্যামিলি ক্রাইসিস পুরো টিমের প্রতি আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ। সারিকা জানান, শুটিং পরবর্তী সময়টা তিনি পরিবারের সঙ্গেই কাটাবেন। ২০১৭ সালে সারিকা সাবাহ প্রথম রাজেরই নির্দেশনায় ‘ফ্রেন্ডস’ নাটকে অভিনয় করেন। এরপর পড়াশোনা নিয়ে ব্যস্ত থাকার কারণে অভিনয়ে সময় দিতে পারেননি তিনি। পরিবার থেকেও অবশ্য অভিনয়ে একটু বাধা ছিলো। কিন্তু পড়াশুনায় ভালো করার কারণে পরিবার থেকে আপাতত আর কোনো বাধা নেই।

সারিকার প্রবল আগ্রহ আছে সিনেমায় অভিনয় করার। কিন্তু আপাতত নতুন কোনো ধারাবাহিক নাটকে কাজ করার ইচ্ছে নেই তার। সারিকা বলেন, গল্প ও চরিত্র মনের মতো হলেই কেবল সিনেমাতে কাজ করবো। দেখা যাক সময় কী বলে। সারিকা নর্থসাউথ ইউনিভার্সিটি থেকে কম্পিউটার সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং-এ গ্র্যাজুয়েশন শেষ করেছেন। সালেকুর রহমান শামীম ও রুবিনা রহমান দম্পতির একমাত্র সন্তান সারিকা।

আপনার মতামত লিখুন :

ট্যাগস্:

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সংরক্ষণাগার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta