অভিনেত্রী প্রিয়াঙ্কা জামানের জন্মদিন আজ | Nobobarta

অভিনেত্রী প্রিয়াঙ্কা জামানের জন্মদিন আজ

মারুফ সরকার, বিনোদন প্রতিনিধি : আজ ১৪ই জানুয়ারী এই সময়ের জনপ্রিয় মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী প্রিয়াংকা জামানের এর শুভ জন্মদিন।

প্রিয়াঙ্কা জামানের ছোটবেলা থেকেই ইচ্ছে ছিল শোবিজ অঙ্গনে কাজ করবেন। তাই শুরু করেন বাফাতে নাচ শেখা। তিনি শুধু নাচের ভেতর সীমাবদ্ধ হননি। মিডিয়ার সব স্থানে জায়গা করে নিতে চান তিনি। ধীরে ধীরে সেই আশা পূরণও হয়েছে। বিজ্ঞাপন দিয়ে শুরু হয় এই যাত্রা। প্রথমে মার্কুইজ পানির পাম্প, তারপর ফেমাস টিভি, প্রাণ আরএফএল গ্লাস ও মাদুলি জুয়েলার্সের বিজ্ঞাপন প্রচারের পর প্রচুর দর্শক সাড়া পান। তার নান্দনিক অভিনয়ে অল্প সময়েই পেয়েছেন সুখ্যাতি। এছাড়াও গ্রামীণফোনের বিলবোর্ড, আড়ংয়ের বিলবোর্ড ও ভেজলিন লোশনের বিলবোর্ডের মডেল হয়েছেন একাধিকবার। বাকি ছিল নাটক।

সেটিও তিনি করেছেন। ধারাবাহিক নাটক আজিজ মার্কেটে অভিনয় করে বেশ সাড়া ফেলে দেন। প্রিয়াঙ্কা কাজের স্বীকৃতি হিসেবে অর্জন করেছেন বাংলার সঙ্গীত পারফরমেন্স অ্যাওয়ার্ড এবং নাচের জন্য পান সাঁকো ও আনন্দ বিনোদন অ্যাওয়ার্ড। বিটিভির জনপ্রিয় অনুষ্ঠান ছায়াছন্দ উপস্থাপনার মাধ্যমে মিডিয়া জগতে পা রাখেন সম্ভাবনাময়ী এ মডেল। আজ সম্ভাবনাময়ী এই মডেল অভিনেত্রীর জন্মদিন। তিনি বলেন, এবারের জন্মদিনটা একটু ভিন্নভাবে পালন করবো। এবার শুধু আমি আমার মায়ের সাথে সময় কাটাবো । আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেনো আরো ভালো ভালো কাজ আপনাদের উপহার দিতে পারি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.