হাজী সেলিমদের রক্ষাকর্তারাই দুদক চালায় : মোমিন মেহেদী | Nobobarta nobobarta.com | Latest online bangla world news bd | latest, news, Sports, bd, bangladesh, politics, video, live

শনিবার, ২ মাঘ, ১৪২৭, ১৬ জানুয়ারি, ২০২১, সকাল ৮:৩৬ মি:

বিজ্ঞাপন
সংবাদ শিরোনাম:
শ্রীপুর পৌর নির্বাচনে নৌকার প্রার্থীর পক্ষে জেলা ছাত্রলীগের গণসংযোগ বেতন গ্রেড অনিয়মের অভিযোগের পরেও বহাল অফিস প্রধান সহকারি সর্দার জালাল নতুন দিনের কবিতা-কথায় ৮০ তম সাউন্ডবাংলা-পল্টনড্ডা টাঙ্গাইলে আ:লীগ নেতা মরহুম আলমগীর হোসেনের স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভালুকায় ক্রিকেট ফাইনাল খেলা অনুষ্ঠিত টাঙ্গাইলে আলফা ইসলামী লাইফ ইন্সুরেন্স অফিস উদ্বোধন আগামীকাল সারাদেশে দ্বিতীয় ধাপে ৬০ পৌরসভার ভোট বরিশাল সরকারি মডেল স্কুল এন্ড কলেজে বিসিএস শিক্ষা ক্যাডার থেকে অধ্যক্ষ নিয়োগের দাবী টাঙ্গাইলে ফ্রেন্ডস-৯৫ ফাউন্ডেশনের উদ্যোগে কম্বল বিতরণ পঞ্চগড়ে আবারো শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন ইজার উদ্দিন ।
হাজী সেলিমদের রক্ষাকর্তারাই দুদক চালায় : মোমিন মেহেদী

হাজী সেলিমদের রক্ষাকর্তারাই দুদক চালায় : মোমিন মেহেদী

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, দেশ স্বাধীনতার ৪৯ বছরে কেবল উন্নয়নের নামে পতনের দিকে এগিয়ে গেছে; আর এই সুযোগে হাজী সেলিমদের রক্ষাকর্তারাই দুদক চালায়। তা না হলে এত এত দুর্নীতির প্রমাণের পরও হাজী সেলিমের মত জঘণ্য ব্যক্তি বহাল তবিয়তে থাকে কি করে?

২২ নভেম্বর বিকেল ৫ টায় তোপখানা রোডস্থ গীতিকার আহমেদ কায়সার লাউঞ্জে অনুষ্ঠিত জাতীয় পেশাজীবীধারার এক কর্মী সভায় তিনি উপরোক্ত কথা বলেন। নতুনধারা বাংলাদেশ এনডিবির প্রেসিডিয়াম মেম্বার ও জাতীয় পেশাজীবীধারার আহবায়ক অধ্যাপক শুভঙ্কর দেবনাথের সভাপতিত্বে অনুষ্ঠিত তিনি আরো বলেন, নতুন প্রজন্মের প্রতিনিধিদেরকে ধ্বংস করার জন্য শিক্ষাঙ্গণ বন্ধ কিন্তু তাদের আড্ডা-মাদক সহ সকল অন্যায়কে উন্মুক্ত করার মধ্য দিয়ে ছিনতাই-রাহাজানী-চুরি-ডাকাতি-দুর্নীতি বাড়াচ্ছে সরকার ও প্রশাসনের একাংশ।

বিনিময়ে একটি চক্র কোটি কোটি টাকা দেশের বাইরে পাচার করার সুযোগ যেমন পাচ্ছে, তেমন ক্রমশ দরিদ্রের সংখ্যা বাড়ছে। এই পরিস্থিতির উত্তরণে নতুনধারা বাংলাদেশ এনডিবি বরাবরের মত রাজপথে থাকলেও চাটুকার আর লোক দেখানো সমালোচকরা ঘরে বসে সরকারের সকল অন্যায়কে হালাল বলে ঘোষণা দিয়ে মাঠে নেমেছে ফান্স নিয়ে। এই চক্রটি মূলত তাদের হীন স্বার্থ চরিতার্থ করতে যেই মহানবী হযরত মুহাম্মদ সা.-এর কোন চিত্রই নেই; সেখানে তাঁর ব্যঙ্গচিত্র করেছে বলে হুজুগ উঠিয়ে অসংখ্য অন্যায় ঢেকে দিতে মাঠে নেমেছে।

সভায় প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা ও মহাসচিব নিপুন মিস্ত্রী, জাতীয় পেশাজীবীধারার সহ-সভাপতি প্রকৌশলী জিনাত জাহান খান প্রমুখ বক্তব্য রাখেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অনলাইন নববার্তা-কে জানাতে ই-মেইল করুন- nobobarta@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Rudra Amin Books
আপনার মতামত লিখুন :

ট্যাগস্: , , ,

সংরক্ষণাগার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Design & Developed BY Nobobarta.com