চাঁদপুরে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপি প্রার্থী আব্দুস শুক্কুর | Nobobarta

চাঁদপুরে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপি প্রার্থী আব্দুস শুক্কুর

পড়ার সময়:2 মিনিট, 36 সেকেন্ড

ভোটগ্রহণের মাত্র দুইদিন আগে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে বিএনপি মনোনীত প্রার্থী মোঃ আব্দুস শুক্কুর পাটোয়ারী। ক্ষমতাসীন দলের তার প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী বিএইচ কবির হোসেনের পক্ষে হুমকি ধমকি, মামলা হামলার ভয় এবং অশ্রাব্য গালাগালের অভিযোগ তুলে নির্বাচন থেকে সরে দাঁড়ান বিএনপির ধানের শীষের এই প্রার্থী।

রোববার (১৮ অক্টোবর) রাতে সংবাদ সম্মেলন করে এ ঘোষণা দেন তিনি। আগামী ২০ অক্টোবর মতলব দক্ষিণ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। মো. আব্দুস শুক্কুর পাটোয়ারী রোববার (১) রাতে এক সংবাদ সম্মেলন করে বলেন, ‘বর্তমান পরিস্থিতিতে বিএনপির নেতাকর্মী আর সমর্থকদের নিয়ে এই নির্বাচনে অংশ নেওয়া কোনো অবস্থায় সম্ভব নয়। কারণ, প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী বিএইচ কবির হোসেনের পক্ষের লোকজন প্রতিনিয়ত ভয়ভীতি, হুমকি ধমকি আর মামলা হামলার ভয় দেখাচ্ছে। এতে কোনো অবস্থায় এই নিয়ে অংশ নেওয়া সম্ভব হচ্ছে না।’

মো. আব্দুস শুক্কুর পাটোয়ারী আরও বলেন, ‘বিএনপির সঙ্গে দীর্ঘদিনের রাজনীতি করে এলাকায় তার জনপ্রিয়তা তৈরি হয়েছে। এই জন্য দুইবারে ইউনিয়ন পরিষদ এবং আরও দুইবার উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয় লাভ করেন তিনি।’ এদিকে, গত কয়েকদিন ধরে অসুস্থতা নিয়ে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন মো. আব্দুস শুক্কুর পাটোয়ারী।

উল্লেখ্য, গত মার্চ মাসের দ্বিতীয় সপ্তাহে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান, মতলব দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান এইচএম গিয়াসউদ্দিন। তারপর থেকে এই পদটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন।

Rudra Amin Books
ফেসবুক থেকে মতামত দিন

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

0 Shares
Share
Tweet
Share
Pin