তারেক জিয়া লন্ডনে বসে হুমকি-ধমকি দিচ্ছে : প্রধানমন্ত্রী | Nobobarta

আজ বুধবার, ১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, রাত ১০:১৯মি:

তারেক জিয়া লন্ডনে বসে হুমকি-ধমকি দিচ্ছে : প্রধানমন্ত্রী

তারেক জিয়া লন্ডনে বসে হুমকি-ধমকি দিচ্ছে : প্রধানমন্ত্রী

বিএনপির জ্যেষ্ঠ ভাইস চেয়ারম্যান তারেক রহমান লন্ডনে বসে হুমকি-ধমকি দিচ্ছে এবং ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, ‘একজন কুলাঙ্গার লন্ডনে বসে আছে। ব্রিটিশ সরকার কেন তাঁকে সেখানে জায়গা দিয়েছে জানি না।’ বিএনপি এবং জামায়াত উভয়েই প্রকাশ্য দিবালোকে মানুষ হত্যায় সিদ্ধহস্ত অভিযোগ করে প্রধানমন্ত্রী এ সময় আরো বলেন, ‘এটাই তাদের চরিত্র। তারা জয়কে যুক্তরাষ্ট্রে হত্যার ষড়যন্ত্র করেছে এবং ব্রিটিশ এমপি টিউলিপকে যুক্তরাজ্যে হত্যার হুমকি দিয়েছে।’ ‘যেসব যুদ্ধাপরাধী লন্ডনে আশ্রয় গ্রহণ করেছেন, তাঁরাই বাংলাদেশের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র করে যাচ্ছেন’, যোগ করেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী শনিবার জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) এবং ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) ইফতার মাহফিলে প্রধান অতিথির ভাষণে এসব কথা বলেন বলে বার্তা সংস্থা বাসসের এক প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে চলমান গুপ্তহত্যার জন্য বিএনপি-জামায়াত জোটকে অভিযুক্ত করেন। তিনি বলেন, মাদারীপুরে কলেজশিক্ষকের হত্যা প্রচেষ্টার সঙ্গে যুক্ত এক সন্ত্রাসীকে গ্রেপ্তারের পর এ বিষয়ে আর কোনো সন্দেহের অবকাশ নেই।

‘মাদারীপুরের ঘটনার পর আর এ বিষয়ে দেশের মানুষের কোনো সন্দেহ নেই যে, বিএনপি-জামায়াতই সব গুপ্তহত্যার সঙ্গে যুক্ত। কলেজশিক্ষক হত্যা প্রচেষ্টায় যুক্ত এবং জনগণের হাতে আটক সন্ত্রাসীর পরিচয়- সে একজন শিবিরকর্মী।’প্রধানমন্ত্রী বলেন, তাঁর সরকার গণমাধ্যমে পরিপূর্ণ স্বাধীনতায় বিশ্বাসী। সুতরাং এই স্বাধীনতা ভোগ করতে গিয়ে তাদের কিছু দায়িত্বশীল আচরণ করা প্রয়োজন।

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, বিএফইউজের একাংশের ভারপ্রাপ্ত সভাপতি জাফর ওয়াজেদ ও মহাসচিব ওমর ফারুক, জাতীয় প্রেসক্লাব সভাপতি মুহম্মদ শফিকুর রহমান, ডিইউজের একাংশের সভাপতি শাবান মাহমুদ ও সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী অনুষ্ঠানে বক্তব্য দেন।

Rudra Amin Books

মন্ত্রিপরিষদ সদস্য, সরকারি ও বেসরকারি উচ্চপর্যায়ের কর্মকর্তা, সম্পাদক,  জ্যেষ্ঠ সাংবাদিক এবং বিএফইউজে এবং ডিইউজের সদস্যরা ইফতারে অংশগ্রহণ করেন। ইফতারের আগে সমগ্র দেশ-জাতি এবং মুসলিম উন্মাহর শান্তি, সমৃদ্ধি এবং উন্নতি কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। পরে প্রধানমন্ত্রী জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে সাংবাদিক নেতাদের সঙ্গে মতবিনিময় করেন।

ফেসবুক থেকে মতামত দিন


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সংরক্ষণাগার

Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta