কোনো অভিযোগ নেই, উপ-নির্বাচন সুষ্ঠু হয়েছে : সিইসি | Nobobarta

কোনো অভিযোগ নেই, উপ-নির্বাচন সুষ্ঠু হয়েছে : সিইসি

উপ-নির্বাচন নিয়ে আমাদের কাছে কোনো অভিযোগ আসেনি বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা। তিনি বলেন, ঢাকা-৫ ও নওগাঁ-৬ আসনের উপ-নির্বাচন সুষ্ঠু হয়েছে। নির্বাচনে কোথাও কোনো অসুবিধার সৃষ্টি হয়নি। শনিবার দুই আসনের উপ-নির্বাচনে ভোটগ্রহণ শেষ হওয়ার আগমুহূর্তে রাজধানীর আগারগাঁওয়ের নির্বাচন ভবনে সাংবাদিকদের এ কথা বলেন সিইসি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে কেএম নুরুল হুদা বলেন, খণ্ড নির্বাচনে ভোটারদের আগ্রহ কম থাকে। কারণ এ নির্বাচন দ্বারা সরকার পরিবর্তনের সুযোগ নেই। দুই বছর বা আড়াই বছরের জন্য নির্বাচিত হবেন প্রতিনিধি, সেই জন্য হয়তো প্রার্থী বা ভোটারদের মধ্যে তেমন আগ্রহ নেই। এছাড়া করোনার একটি বিষয় তো রয়েছে। তবে এরমধ্যেও নির্বাচনের ট্রেন্ড ভালো।

নির্বাচনে ঢাকা-৫ আসনে ছয়জন এবং নওগাঁ-৬ আসনে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। ঢাকা-৫ আসনে আওয়ামী লীগের মো. কাজী মনিরুল ইসলাম, বিএনপির সালাহউদ্দিন আহমেদ, গণফ্রন্টের এইচএম ইব্রাহিম ভূইঁয়া, জাতীয় পার্টির মীর আবদুস সবুর, বাংলাদেশ কংগ্রেসের মো. আনছার রহমান শিকদার এবং ন্যাশনাল পিপলস পার্টির মো. আরিফুর রহমান (সুমন মাস্টার) প্রতিদ্বন্দ্বিতা করেন।

নওগাঁ-৬ আসনে আওয়ামী লীগের মো. আনোয়ার হোসেন (হেলাল), বিএনপির শেখ মো. রেজাউল ইসলাম ও ন্যাশনাল পিপলস পার্টির মো. খন্দকার ইন্তেখাব আলম প্রতিদ্বন্দ্বিতা করেন। উল্লেখ্য, আজ শনিবার সন্ধ্যা ৬টা ২৫ মিনিটে এ রিপোর্ট লেখা পর্যন্ত উপ-নির্বাচনের ফলাফল জানা যায়নি।

Rudra Amin Books
ফেসবুক থেকে মতামত দিন

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

1 Shares
Share1
Tweet
Share
Pin