সাকিব আল হাসান'র নিরাপত্তায় গানম্যান নিয়োগ | Nobobarta

সাকিব আল হাসান’র নিরাপত্তায় গানম্যান নিয়োগ

বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসানকে সম্প্রতি হত্যার হুমকি দেয় এক বিপথগামী। এছাড়া সাম্প্রতিক কিছু ঘটনায় প্রচুর সমালোচনার শিকার হয়েছেন টাইগার অলরাউন্ডার। ফলে তার নিরাপত্তায় একজন গানম্যান নিয়োগ দেয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সিইও নিজামউদ্দিন চৌধুরী। বুধবারই সাকিবের সঙ্গে গানম্যানের দেখা পাওয়া যায়। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এদিন অনুশীলন করতে এসেছিলেন তিনি। সার্বক্ষণিকভাবে এই অলরাউন্ডারের পাশে গানম্যান নিয়োজিত ছিলেন।

এর আগে গত রোববার রাত ১২টা ৭ মিনিটে ফেসবুক লাইভে এসে রামদা উঁচিয়ে সাকিবকে হত্যার হুমকি দেন সিলেট সদর উপজেলার শাহপুর তালুকদার পাড়ার আজাদ বক্স তালুকদারের ছেলে মহসিন তালুকদার। নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভ ভিডিওটি প্রচার করেন বিপথগামী এই যুবক। সাকিবের ওপর ক্ষোভ থেকে তাকে কুপিয়ে টুকরো করে হত্যার কথা বলেন তিনি। এ সময় সাকিবকে অকথ্য ভাষায় গালাগাল করতে থাকেন তিনি।

পরে নিজের ইউটিউব পেজে একটি ভিডিওতে পূজা উদ্বোধন করতে যাননি বলে জানান সাকিব। এর পাশাপাশি সবার কাছে ক্ষমা চান তিনি। এরই মধ্যে মহসিনকে গ্রেফতার করেছে র‍্যাব। তবুও সাকিবের নিরাপত্তার দিকটি গুরুত্বের সঙ্গে নিয়ে গানম্যান নিয়োগ দিয়েছে বিসিবি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অনলাইন নববার্তা-কে জানাতে ই-মেইল করুন- nobobarta@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Rudra Amin Books
আপনার মতামত লিখুন :

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.