শ্রীলঙ্কার টুর্নামেন্টে গলের অধিনায়ক আফ্রিদি | Nobobarta

আজ শনিবার, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, রাত ১২:২১মি:

শ্রীলঙ্কার টুর্নামেন্টে গলের অধিনায়ক আফ্রিদি

শ্রীলঙ্কার টুর্নামেন্টে গলের অধিনায়ক আফ্রিদি

Shahid Afridi

শ্রীলঙ্কার প্রথম ফ্রাঞ্চাইজি লিগ এলপিএল থেকে একে একে তারকারা নাম প্রত্যাহার করে নিচ্ছে। তবে, সাবেক এবং বর্তমান মিলিয়ে কিছু বৈশ্বিক তারকাকে পাচ্ছে দেশটির ক্রিকেট বোর্ড। যার মধ্যে পাকিস্তানের সাবেক অধিনায়ক এবং বুমবুমখ্যাত শহিদ আফ্রিদি খেলবেন গল গ্ল্যাডিয়েটর্সের হয়ে।

তবে গল গ্ল্যাডিয়েটর্স আর কাউকে নয়, তাদের অধিনায়ক হিসেবে বেছে নিয়েছে শহিদ আফ্রিদিকেই। তবে আফ্রিদির কাছে নেতৃত্বটা এসেছে আচমকা। কারণ, প্রথমে গল গ্ল্যাডিয়েটর্সের নেতৃত্ব দেয়া হয়েছিল পাকিস্তানের উইকেটরক্ষক ব্যাটসম্যান সরফরাজ আহমেদকে। কিন্তু হঠাৎ করেই নিউজিল্যান্ড সফরে সুযোগ মিলে যাওয়ায় এলপিএল থেকে নিজের নাম প্রত্যাহার করে নিতে বাধ্য হন সরফরাজ। যে কারণে আফ্রিদিকেই অধিনায়ক নির্বাচন করলো গল গ্ল্যাডিয়েটর্স।

শ্রীলঙ্কার টপ অর্ডার ব্যাটসম্যান ভানুকা রাজাপাকসের নাম রাখা হয়েছে সহ-অধিনায়ক হিসেবে। এদিকে, পাকিস্তানের আরেক উইকেটরক্ষক ব্যাটসম্যান কামরান আকমল খেলার কথা ছিল ডাম্বুলা হকসের হয়ে; কিন্তু কাঁধের ইনজুরির কারণে তিনিও নাম প্রত্যাহার করে নিতে বাধ্য হন। এই ইনজুরির কারণে পিএসএলের প্লে-অফ খেলতে পারেননি তিনি। শুধু তাই নয়, সামনে যে কায়েদ-ই আজম ট্রফিতেও খেলতে পারবেন না কামরান আকমল।

২৬ নভেম্বর থেকে শুরু হওয়ার কথা রয়েছে শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগ তথা এলপিএলের। শেষ হবে ১৭ ডিসেম্বর। মোট ম্যাচ অনুষ্ঠিত হবে ২৩টি।

Rudra Amin Books
আপনার মতামত লিখুন :


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সংরক্ষণাগার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta