করোনামুক্ত হলেন মাহমুদউল্লাহ রিয়াদ | Nobobarta

করোনামুক্ত হলেন মাহমুদউল্লাহ রিয়াদ

করোনা টেস্টে নেগেটিভ প্রমাণিত হয়েছেন টাইগার টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী মাহমুদউল্লাহ রিয়াদের ক’রোনা নেগিটিভ হওয়ার খবর নিশ্চিত করেছেন।

মাহমুদুল্লাহ’র করোনা নেগেটিভ হওয়া প্রসঙ্গে বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরী গণমাধ্যমকে বলেন, ‘মাহমুদুল্লাহ এখন ভালো আছে। করোনা টেস্টের ফলাফল নেগেটিভ এসেছে। খেলা বা অনুশীলন করতে আর কোন সমস্যা নেই। তবে তার শারীরিক অবস্থা এখন কেমন সেটা জানি না। আমাদের দিক থেকে তার মাঠে ফিরতে ছাড়পত্র দেওয়া হয়েছে।’

পাকিস্তান সুপার লিগে খেলতে যাওয়ার আগে কোন লক্ষণ উপসর্গ না থাকলেও গত ৭ নভেম্বর ক’রোনা টেস্ট করান মাহমুদউল্লাহ। এরপর ৮ নভেম্বর সেই ফলাফল পজিটিভ আসে। যেকারণে পাকিস্তান সুপার লিগে মুলতান সুলতানের হয়ে পিএসএল খেলতে যাওয়া হয়নি তার।

করোনা পজিটিভ আসার পর আইসোলেশনে ছিলেন মাহমুদউল্লাহ। ১০ দিন বাদে তার আবার ক’রোনা টেস্ট করানো হলে রিপোর্ট নেগেটিভ এসেছে। ফলে বঙ্গবন্ধু টি-২০ লিগে খেলতে সমস্যা নেই এই অলরাউন্ডারের। নেগেটিভ হয়ে রিয়াদ এখন প্রস্তুতি নেবেন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের জন্য, যেখানে তিনি খেলবেন জেমকন খুলনার হয়ে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অনলাইন নববার্তা-কে জানাতে ই-মেইল করুন- nobobarta@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Rudra Amin Books
আপনার মতামত লিখুন :

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.