অবশেষে সিরিজের বিষয়ে নমনীয় শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড | Nobobarta

আজ বুধবার, ১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, সকাল ১১:৩৪মি:

অবশেষে সিরিজের বিষয়ে নমনীয় শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড

অবশেষে সিরিজের বিষয়ে নমনীয় শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড

Bangladesh vs Sri Lanka-Nobobarta

বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি নাজমুল হাসানের পাপনের কড়া হুঁশিয়ারির পর এবার নমনীয় হতে যাচ্ছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। এক টুইটারে দেশটির ক্রীড়ামন্ত্রী জানিয়েছেন, সিরিজটির বিষয়ে নতুন করে ভাবার জন্য বোর্ডকে জানাবেন তিনি। টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হিসেবে শ্রীলঙ্কার বিপক্ষে অক্টোবর-নভেম্বরে ৩ টেস্টের একটি সিরিজ খেলার কথা বাংলাদেশের। তবে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ডের একের পর এক বেঁধে দেয়া শর্তে সিরিজটি পড়েছে অনিশ্চয়তার মুখে।

বিসিবির দাবি, দুই বোর্ডের প্রাথমিক সিদ্ধান্ত অনুযায়ী শ্রীলঙ্কায় ৭ দিন কোয়ারেন্টিনে থাকার কথা বাংলাদেশের ক্রিকেটারদের। তবে সেটি অস্বীকার করে লঙ্কান বোর্ডের পক্ষ থেকে বলা হচ্ছে, টাইগারদেরকে দেশটিতে গিয়ে কোয়ারেন্টিনে থাকতে হবে ১৪দিন। এছাড়া আগের আলোচনা অনুযায়ী, কোয়ারেন্টিন চলাকালীন অনুশীলনের সুযোগ থাকলেও, লঙ্কান বোর্ড দাবি করছে, এই ২ সপ্তাহে অনুশীলন করতে পারবেনা ক্রিকেটাররা।

লঙ্কানদের বেঁধে দেয়া এতো শর্ত মানতে নারাজ বিসিবি। বোর্ড পরিচালকদের নিয়ে করা বৈঠক শেষে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, ওদের এতো শর্ত মেনে টেস্ট সিরিজ খেলা সম্ভব না। লঙ্কান বোর্ডের ওপর বিরক্তি প্রকাশ করে তিনি বলেন, শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ডের দেয়া শর্ত বা কন্ডিশনসমূহ পৃথিবীর ইতিহাসে বিরল।

বিসিবি সভাপতির এমন কড়া জবাবের পর, কিছুটা নমনীয় হচ্ছে লঙ্কানরা। অন্ততঃ দেশটির ক্রীড়ামন্ত্রীর টুইট বলছে এমনটাই। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে শ্রীলঙ্কার ক্রীড়ামন্ত্রী নামাল রাজাপাকসে লিখেছেন, শ্রীলঙ্কায় কোভিড-১৯ পরিস্থিতি এখনও সন্তোষজনক নয়। তবে, ক্রিকেটের স্বার্থে বিসিবির চাহিদা আমলে নিয়ে শর্তগুলো পুনর্বিবেচনা করতে লঙ্কান ক্রিকেট বোর্ডকে বলবো।

Rudra Amin Books

শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে আনুষ্ঠানিক কোন জবাব এখনো আসেনি। ২-১ দিনের মধ্যে ওদের জবাবের আশা করছে বিসিবি। সবকিছু ঠিক থাকলে ২৭ সেপ্টেম্বর দেশটিতে সফর করার কথা ছিল টাইগারদের।

ফেসবুক থেকে মতামত দিন


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সংরক্ষণাগার

Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta