করোনায় আক্রান্ত ক্রিস্টিয়ানো রোনালদো | Nobobarta

করোনায় আক্রান্ত ক্রিস্টিয়ানো রোনালদো

মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন পর্তুগালের ফুটবল তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। দেশটির ফুটবল ফেডারেশন (পিএফএফ) এ খবরটি নিশ্চিত করেছে। এতে বুধবার সুইডেনের বিরুদ্ধে আয়োজিত ম্যাচে পর্তুগালের পক্ষে মাঠে নামতে পারবেন না আক্রমণ ভাগের এ তারকা।

স্কাই নিউজের এক প্রতিবেদনে জানা গেছে, ৩৫ বছর বয়সী ক্রিস্টিয়ানো রোনালদো এখন ভালো রয়েছেন। তার মধ্যে করোনাভাইরাসের কোনো উপসর্গ দেখা যায়নি। করোনায় আক্রান্ত হওয়ার পর তিনি আইসোলেশনে রয়েছেন।

এর আগে সোমবার রোনালদো তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন, যেখানে পর্তুগাল ফটবল দলের সতীর্থদের সঙ্গে রাতের খাবার পর্ব সারতে দেখা যায় তাকে। এদিকে রোনালদোর শরীরে করোনাভাইরাস শনাক্ত হলেও তার সতীর্থরা করোনায় আক্রান্ত হননি। তাই সুইডেনের বিরুদ্ধে আয়োজিত ম্যাচ নির্ধারিত সময়ে অনুষ্ঠিত হবে।

পিএফএফ জানায়, রোনালদোর শরীরে করোনাভাইরাস শনাক্তের পর মঙ্গলবার সকালে অন্যান্য খেলোয়াড়দের পরীক্ষা করা হয়। এতে সবার ফলাফল নেগেটিভ আসে। এছাড়া প্রশিক্ষণের জন্য ফারনান্দোজ সান্তোস বিকেলে উপস্থিত হয়েছেন। সুইডেনের বিরুদ্ধে এ ম্যাচকে জাতীয় লীগের এগিয়ে যাওয়ার ধাপ হিসেবে বিবেচনা করা হচ্ছে।

Rudra Amin Books
ফেসবুক থেকে মতামত দিন

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

0 Shares
Share
Tweet
Share
Pin