ফরিদপুরের আলোচিত দুই ভাইয়ের ৮৮টি ব্যাংক হিসাব জব্দ | Nobobarta nobobarta.com | Latest online bangla world news bd | latest, news, Sports, bd, bangladesh, politics, video, live

রবিবার, ৩ মাঘ, ১৪২৭, ১৭ জানুয়ারি, ২০২১, সকাল ৯:৪৪ মি:

বিজ্ঞাপন
সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জেলা যুবলীগ আয়োজিত আ’লীগ মনোনীত মেয়র প্রার্থীর মতবিনিময় সভা শ্রীপুর পৌর নির্বাচনে নৌকার প্রার্থীর পক্ষে জেলা ছাত্রলীগের গণসংযোগ বেতন গ্রেড অনিয়মের অভিযোগের পরেও বহাল অফিস প্রধান সহকারি সর্দার জালাল নতুন দিনের কবিতা-কথায় ৮০ তম সাউন্ডবাংলা-পল্টনড্ডা টাঙ্গাইলে আ:লীগ নেতা মরহুম আলমগীর হোসেনের স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভালুকায় ক্রিকেট ফাইনাল খেলা অনুষ্ঠিত টাঙ্গাইলে আলফা ইসলামী লাইফ ইন্সুরেন্স অফিস উদ্বোধন আগামীকাল সারাদেশে দ্বিতীয় ধাপে ৬০ পৌরসভার ভোট বরিশাল সরকারি মডেল স্কুল এন্ড কলেজে বিসিএস শিক্ষা ক্যাডার থেকে অধ্যক্ষ নিয়োগের দাবী টাঙ্গাইলে ফ্রেন্ডস-৯৫ ফাউন্ডেশনের উদ্যোগে কম্বল বিতরণ
ফরিদপুরের আলোচিত দুই ভাইয়ের ৮৮টি ব্যাংক হিসাব জব্দ

ফরিদপুরের আলোচিত দুই ভাইয়ের ৮৮টি ব্যাংক হিসাব জব্দ

ইমতিয়াজ হাসান ও সাজ্জাদ হোসেন। ছবি: সংগৃহীত

ফরিদপুর শহর আওয়ামী লীগের অব্যাহতিপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বরকত, তার ভাই ফরিদপুর প্রেসক্লাবের অব্যাহতিপ্রাপ্ত সভাপতি ইমতিয়াজ হাসান রুবেলসহ ৫ জনের ৮৮টি ব্যাংক হিসাব জব্দের আদেশ দিয়েছেন আদালত। অর্থ পাচার মামলায় তাদের বিরুদ্ধে এ আদেশ নির্দেশ দেয়া হয়েছে।

পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) আবেদনের পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার ঢাকার মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ আদেশ দেন। গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন আদালতের সরকারি কৌঁসুলি তাপস কুমার পাল।

কাফরুল থানায় করা অর্থ পাচার মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির সহকারী পুলিশ সুপার উত্তম কুমার বিশ্বাস বৃহস্পতিবার এ পাঁচজনের ব্যাংক হিসাব জব্দ করার আদেশ চেয়ে আবেদন করেন। ওই আবেদনে উল্লেখ করা হয়, আসামি সাজ্জাদ হোসেন বরকত, ইমতিয়াজ হোসেন রুবেল, বরকতের স্ত্রী আফরোজা আক্তার পারভীন, রুবেলের স্ত্রী সোহেলী ইমরোজ পুনম এবং আবদুল সাদেক মুকুলের নামে ও তাদের প্রতিষ্ঠানের নামে ৮৮টি ব্যাংক হিসাব রয়েছে বলে তদন্তকালে জানা যায়।

এই আসামিদের নামে থাকা ব্যাংক হিসাব জব্দ না হওয়ায় মামলার তদন্ত বিঘ্ন ঘটছে। যে কারণে এই হিসাবগুলো জব্দ করার জন্য বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিটকে (বিএফআইইউ) ব্যবস্থা নেয়ার জন্য অনুরোধ করা হয়েছে। পিপি তাপস কুমার পাল বলেন, সিআইডির আবেদনের শুনানি নিয়ে আদালত বরকত, রুবেলসহ পাঁচজনের ব্যাংক হিসাব জব্দ করার আদেশ দেন। তবে এই পাঁচজনের ব্যাংক হিসাবে কত টাকা জমা রয়েছে, সেই তথ্য আদালতে জমা দেয়নি সিআইডি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অনলাইন নববার্তা-কে জানাতে ই-মেইল করুন- nobobarta@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Rudra Amin Books
আপনার মতামত লিখুন :

ট্যাগস্: , , , ,

সংরক্ষণাগার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Design & Developed BY Nobobarta.com