ডোপ টেস্ট : চাকরি হারালো মাদকাসক্ত ১০ পুলিশ | Nobobarta nobobarta.com | Latest online bangla world news bd | latest, news, Sports, bd, bangladesh, politics, video, live

শনিবার, ২ মাঘ, ১৪২৭, ১৬ জানুয়ারি, ২০২১, সকাল ৮:২৩ মি:

বিজ্ঞাপন
সংবাদ শিরোনাম:
শ্রীপুর পৌর নির্বাচনে নৌকার প্রার্থীর পক্ষে জেলা ছাত্রলীগের গণসংযোগ বেতন গ্রেড অনিয়মের অভিযোগের পরেও বহাল অফিস প্রধান সহকারি সর্দার জালাল নতুন দিনের কবিতা-কথায় ৮০ তম সাউন্ডবাংলা-পল্টনড্ডা টাঙ্গাইলে আ:লীগ নেতা মরহুম আলমগীর হোসেনের স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভালুকায় ক্রিকেট ফাইনাল খেলা অনুষ্ঠিত টাঙ্গাইলে আলফা ইসলামী লাইফ ইন্সুরেন্স অফিস উদ্বোধন আগামীকাল সারাদেশে দ্বিতীয় ধাপে ৬০ পৌরসভার ভোট বরিশাল সরকারি মডেল স্কুল এন্ড কলেজে বিসিএস শিক্ষা ক্যাডার থেকে অধ্যক্ষ নিয়োগের দাবী টাঙ্গাইলে ফ্রেন্ডস-৯৫ ফাউন্ডেশনের উদ্যোগে কম্বল বিতরণ পঞ্চগড়ে আবারো শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন ইজার উদ্দিন ।
ডোপ টেস্ট : চাকরি হারালো মাদকাসক্ত ১০ পুলিশ

ডোপ টেস্ট : চাকরি হারালো মাদকাসক্ত ১০ পুলিশ

ডোপটেস্টে মাদকগ্রহণের প্রমাণ পাওয়ায় ঢাকা মহানগর পুলিশের ১০ সদস্যকে চাকরিচ্যুত করা হয়েছে। রোববার বিকেলে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর পুলিশের উপকমিশনার (মিডিয়া) ওয়ালিদ হোসেন।

তিনি বলেন, ডোপটেস্টে মাদকসেবনের প্রমাণ মিলেছে ৬৮ জন পুলিশ সদস্যের। এদের মধ্যে ১০জনকে চাকরিচ্যুত করা হয়েছে। বাকিদের বিষয়ে শিগগির ব্যবস্থা নেওয়া হবে। তিনি জানান, এটি একটি চলমান প্রক্রিয়া। মাদকের ব্যাপারে আমরা জিরো টলারেন্স নীতি নিয়ে চলি। এখানে কাউকে ছাড় দেওয়ার সুযোগ নেই।

৬৮ পুলিশ সদস্যের মধ্যে সাতজন এসআই, একজন সার্জেন্ট, পাঁচজন এএসআই, পাঁচজন নায়েক এবং ৫০ জন কনস্টেবল। তাদের মধ্যে ৪৩ জনের বিরুদ্ধে পুলিশের বিভাগীয় মামলা করা হয়। এবং ১৮ জনকে সাময়িক বরখাস্ত করা হয়। মামলা নিষ্পত্তি শেষে ওই ১৮ জনের মধ্যে ১০ জনকে চাকরিচ্যুত করা হয়।

আপনার মতামত লিখুন :

ট্যাগস্: , ,

সংরক্ষণাগার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Design & Developed BY Nobobarta.com