আত্মহত্যার প্ররোচনার অভিযোগে স্বামীর বিরুদ্ধে মামলা | Nobobarta

আজ বুধবার, ১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, সকাল ১১:২০মি:

আত্মহত্যার প্ররোচনার অভিযোগে স্বামীর বিরুদ্ধে মামলা

আত্মহত্যার প্ররোচনার অভিযোগে স্বামীর বিরুদ্ধে মামলা

আতিকুর রহমান হাসিব, যশোর ব্যুরো : স্বামীর অত্যাচার ও নির্যাতনে অতিষ্ট হয়ে আনজিরা বেগম (৪৮) নামে দুই সন্তানের জননী আত্মহত্যা করেছে। এ ঘটনায় নিহতের ভাই ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার দরুনা গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে বদিরুজ্জামান শেখ যশোর কোতয়ালি মডেল থানায় মামলা করেছেন। মামলায় আসামি করেছেন আনজিরা বেগমের স্বামী কাইয়ুম শেখ (৬৫)কে।

মামলায় উল্লেখ করা হয়, আনজিরা বেগমের দুই ছেলে রয়েছে। যাদের বয়স ১৪ থেকে ১৬ বছর। কাইয়ুম শেখ তার বোনের সাথে ভাল ব্যবহার করতো না। সে অসুস্থ হলে কাইয়ুম শেখ দ্বিতীয় স্ত্রী অন্যত্র বসবাস করতো। সে তার বোনের ভরণপোষণ করতো না। সে ভরণপোষনের জন্য টাকা চাইলে বিষ পানে আত্মহত্যা করার প্ররোচনা চালাতো। এ জন্য তাকে মারপিট ও নির্যাতন করতো। রোববার দুপুরে যশোর শহরের পুরাতন কসবা পুলিশ লাইন এলাকায় কাইয়ুমের বাড়িতে আনজিরার সাথে ঝগড়া বিবাদ শুরু করে।

এসময় সে তার স্ত্রীকে বিষপানে আত্মহত্যার প্ররোচনা দেয়। রাগে ক্ষোভে ও কষ্টে কাইয়ুম শেখের সামনে আনজিরা বেগম বিষপান করে। এরপর অসুস্থ স্ত্রীকে ফেলে চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়। এ ঘটনায় থানায় অভিযোগ দিলে পুলিশ মামলা হিসেবে রেকর্ড করেছে। যার নম্বর ৩৫।

ফেসবুক থেকে মতামত দিন


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সংরক্ষণাগার

Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta