সরকারি এডওয়ার্ড কলেজে মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত – Nobobarta

আজ শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ০৮:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
রাজাপুরে ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব-৮ রাজাপুরে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ অনুষ্ঠিত মহিউদ্দিন সভাপতি, আবু বকর সম্পাদক উদয় সমাজ কল্যান সংস্থার ১২ তম ওয়াজ মাহফিল সম্পন্ন ১০ ডিসেম্বর উপাচার্যের দুর্নীতির ক্ষতিয়ান প্রকাশ করবে আন্দোলনকারীরা মার্শাল আর্ট ‘বিচ্ছু’ নিয়ে আসছেন সাঞ্জু জন আজ উদয় সমাজ কল্যান সংস্থা সিলেটের ১২তম ওয়াজ মাহফিল দলীয় কার্যালয় সম্প্রসারণের লক্ষে আগৈলঝাড়া রিপোর্টার্স ইউনিটির প্লট উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের কাছে হস্তান্তর যবিপ্রবিতে ইয়ুথ এন্ডিং হাঙ্গার বাংলাদেশের নতুন কমিটি গঠন আটোয়ারীতে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত
সরকারি এডওয়ার্ড কলেজে মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত

সরকারি এডওয়ার্ড কলেজে মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত

আর কে আকাশ, পাবনা: মাদকদ্রব্যের অপব্যবহার ও পাচারের বিরুদ্ধে গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে পাবনায় সরকারি এডওয়ার্ড কলেজে মাদক বিরোধী সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বেলা ১১টায় পাবনার সরকারী এডওয়ার্ড কলেজের অধ্যক্ষের নেতৃত্বে একটি সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে শেষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন সরকারি এডওয়ার্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. হুমায়ন কবির মজুমদার, উপাধ্যক্ষ শহীদ মো. ইব্রাহীম, শিক্ষক পরিষদের সম্পাদক ডা. এ.কে.এম. শওকত আলী খান, প্রফেসর ড. মো. শাহজাহান, সহযোগী অধ্যাপক মো. আমজাদ হোসেন, সরকারি এডওয়ার্ড কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহেল হোসেন। সমাবেশে বক্তারা বলেন, একজন মাদকসেবী একটি পুরো পরিবারকে ধ্বংস করে ফেলতে পারে। আজকে যে সামাজিক বা পারিবারিক সহিংসতা তার অন্যতম একটি কারন হলো মাদক। তাই মাদকের বিরুদ্ধে সকলকে সোচ্চার থাকতে হবে। আলোচকবৃন্দ সবাইকে নিজ নিজ পরিসর থেকে মাদক নিয়ন্ত্রণে ও উচ্ছেদে কার্যকর ভূমিকা রাখার আহবান জানান।

এসময় অতিথিবৃন্দ মাদক বিরোধী রচনা প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। আলোচনা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারী অধ্যাপক নূর-ই-আলম।


Leave a Reply