অভিযান নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন আসিফ নজরুল! | Nobobarta

আজ শনিবার, ৩০ মে ২০২০, ০৩:৪৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
অভিযান নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন আসিফ নজরুল!

অভিযান নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন আসিফ নজরুল!

Rudra Amin Books

অন্যায়, অপকর্ম, অনিয়ম-দুর্নীতি ও শৃঙ্খলা বিরোধী কর্মকাণ্ডের বিরুদ্ধে চলমান অভিযান নতুন করে অনেকের মুখোশ উন্মোচন করছে। এনিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. আসিফ নজরুল।

তিনি তার ফেসবুকে লিখেছেন- দুর্নীতি বিরোধী অভিযানে এখন পর্যন্ত বড় যে দু’জনকে ধরেছে দুজনই বিএনপি/ছাত্রদল থেকে আসা। এরকম ভেজাল আওয়ামী লীগদের টিকে থাকতে হয় অনেক বড় খুটি ধরে। সেই খুটিদের সন্ধান হবে না? গ্রেপ্তার হবে না তারা? না হলে এ অভিযান আসলে কোন সুফল বয়ে আনবে না দেশের জন্য। এদিকে এই অভিযানে কলাবাগান ক্রীড়া চক্র ক্লাবে অভিযান চালিয়ে ওই ক্লাবের সভাপতি শফিকুল আলম ফিরোজসহ ৫ জনকে আটক করেছে র‌্যাব। সিলগালা করা হয়েছে ধানমন্ডি ক্লাব, এছাড়াও অভিযান চালানো হয়েছে এলিফ্যান্ট রোডের অ্যাজাক্স ক্লাব ও সংলগ্ন একটি ভবনে। এসব ক্লাবে অবৈধ কর্মকাণ্ড পরিচালনার সঙ্গে জড়িতদের প্রায় সবাই সরকারি দলের সঙ্গে জড়িত থাকার খবর গণমাধ্যমে উঠে আসছে।

এর আগে রাজধানীর নিকেতনের বাসা থেকে সুনির্দিষ্ট অভিযোগের পরিপ্রেক্ষিতে ৬ দেহরক্ষীসহ জি কে শামীমকে আটক করা হয়েছে। তার অফিস থেকে নগদ ১০ কোটি টাকা ও ২০০ কোটি টাকা সমপরিমাণের বিভিন্ন ব্যাংকের এফডিআর চেক, বিদেশি মদ ও অস্ত্র উদ্ধার করা হয় বলে র‌্যাব জানিয়েছে। র‌্যাবের ধারণা, ঠিকাদারির আড়ালে অবৈধভাবে এসব অর্থ উপার্জন করেছেন জি কে শামীম। তারও আগে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে গ্রেপ্তার করা হয়। অবৈধ ক্যাসিনো পরিচালনাসহ নানা ধরনের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। তিনি ইতোমধ্যে একাধিক মামলায় ৭ দিনের রিমান্ডে রয়েছেন।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta