পিরোজপুরে জনবান্ধব নেতা এম আনোয়ারুল ইসলাম পলাশ • Nobobarta
বাংলা বাংলা English English हिन्दी हिन्दी Italiano Italiano

ঢাকা   আজ বুধবার, ৫ অগাস্ট ২০২০, ৭:০৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে আটোয়ারীতে বৃক্ষরোপণ কর্মসূচি। পাট ও চামড়াশিল্প পরিকল্পিত ধ্বংসযজ্ঞ : মোমিন মেহেদী গফরগাঁওয়ে করোনা-বন্যা দুর্যোগে ক্ষতিগ্রস্তদের মধ্যে আর্থিক সহায়তা প্রদান ঘিওরে ঈদুল আজহা উপলক্ষে নৌকা বাইচ অনুষ্ঠিত দৌলতপুরে নৌকা ডুবে একই পরিবারের ৩ জনের মৃত্যু, নিখোঁজ ২ বাজিতপুরে শিকড় পাঠাগারের উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত আটোয়ারীতে পুকুরে ডুবে শিশুর মৃত্যু আটোয়ারী থানার এক পুলিশের বিদায় সংবর্ধনা ও সংবাদকর্মীদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ গফরগাঁওয়ে সংখ্যালঘু পরিবারের ওপর সন্ত্রাসী হামলা, আহত ৫ দিনাজপুরে সাঁওতালি উইকিপিডিয়ার দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
পিরোজপুরে জনবান্ধব নেতা এম আনোয়ারুল ইসলাম পলাশ

পিরোজপুরে জনবান্ধব নেতা এম আনোয়ারুল ইসলাম পলাশ

Rudra Amin Books

পিরোজপুর জেলা প্রতিনিধিঃ  এম আনোয়ারুল ইসলাম পলাশ পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার মাটিভাঙ্গার এক সমভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান। পিরোজপুর জেলার রাজনৈতিক ও সামাজিক অঙ্গনে তার পরিচয় ব্যপক ও বিস্তৃত। তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী যুব দলের সাবেক সদস্য ও কেন্দ্রীয় নেতা এবং বর্তমানে পিরোজপুর জেলা জাতীয়তাবাদী দল বিএনপি’র অন্যতম নেতা। তিনি শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও বাংলাদেশের তিন বারের প্রধানমন্ত্রী গনতন্ত্রের নেত্রী বেগম খালেদা জিয়ার আদর্শ  বুকে ধারন করে এবং বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ভবিষ্যত কান্ডারী, তারুন্যের অহংকার তারেক রহমানের দিক নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে সব সময় মাটি ও মানুষের জন্য রাজণীতি করেন।

সাম্প্রতিক সময়ে সারা বিশ্ব যখন করোনা ভাইরাসের অক্রমনে স্তব্ধ ঠিক সেই সময়ে বাংলাদেশে ও করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে রক্ষা পেতে এবং করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে  বিভিন্ন পদক্ষেপ সরকার হাতে নিয়েছেন এবং সরকারের পাশাশি বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন গুলো এগিয়ে এসছেন এবং প্রশংসনীয় ভূমিকা পালন করেছেন।

পিরোজপুর জেলায় ও সরকারের পাশাপাসি করোনাকালীন সময়ে লকডাউনে থাকা গরীব অসহায় কর্মহীন মানুষদের  বিভিন্ন সময়ে খাদ্যসামগ্রী ও করোনা আক্রান্ত পরিবারগুলোর সেবা দিয়ে এবং এলাকার  সামাজিক ও উন্নয়নমূলক কর্মকাণ্ডে অংশ নিয়ে এম আনোয়ারুল ইসলাম পলাশ গরীব দুঃখী মানুষের পাশে থেকে বেশ আলোচিত ও আলোকিত হয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অনলাইন নববার্তা-কে জানাতে ই-মেইল করুন- nobobarta@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

মহামারী করোনা ভাইরাসের ফলে সরকার কর্তৃক লকডাউন চলাকালীন সময়ে পিরোজপুর জেলার নাজিরপুর ও নেছারাবাদ উপজেলায় কর্মহীন হয়ে পড়া দু:স্থ, অসহায় ও নিম্ন আয়ের পরিবারের মাঝে চাল, ডাল, লবণ, আলুসহ বিভিন্ন নিত্য প্রয়োজনীয় পণ্যসামগ্রী, জীবাণু নাশক, সাবান, হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও নগদ টাকা বিতরণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনায় রয়েছেন এম আনোয়ারুল ইসলাম পলাশ।

জাতির চরম দুর্দিনে সরকারের পাশাপাশি করোনারকালীন সময়ে শহীদ জিয়ার আদর্শে অনুপ্রানীত হয়ে খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়িয়ে অর্তমানবতার সেবায় নিবেদিত প্রান হিসেবে ত্রাণ সামগ্রী বিতরণে এক উজ্জল দৃষ্টান্ত স্থাপনকারী আনোয়রুল ইসলাম পলাশ ইতিপূর্বে পিরোজপুর জেলার নেছারাবাদ উপজেলার বিসিক শিল্পনগরী এলাকায় উপজেলা ছাত্র দলের শীর্ষ নেতৃবৃন্দ সহ পৌর ছাত্রদল ও কলেজ ছাত্রদলের নেতৃবৃন্দের সমন্বয়ে ত্রাণ সামগ্রী বিতরণ করে।

কেন্দ্রীয় যুব দলের সাবেক নেতা এম আনোয়ারুল ইসলাম পলাশের নিজস্ব তহবিল থেকে পিরোজপুর জেলা জাতীয়তাবাদী দলের পক্ষ থেকে জাতির দুঃসময়ে সাহায্যের হাত বাড়িয়ে পিরোজপুর জেলার নাজিরপুর ও নেছারাবাদ উপজেলায়  কর্মহীন হয়ে পড়া দু:স্থ, অসহায় ও নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়িয়েছেন। ইতোপূর্বে নাজিরপুর, পিরোজপুর ও নেছারাবাদ উপজেলায় প্রায় ৬,৫০০ পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করে গনমাধ্যমে ও রাজনৈতিক অঙ্গনে এম আনোয়ারুল ইসলাম পলাশ সুনাম অর্জন করেছেন।

পিরোজপুর গনমাধ্যম কর্মীদের সাথে কথা হলে এম আনোয়ারুল ইসলাম পলাশ বলেন, আসলে আমি দলের স্বার্থে দেশের দুঃসময়ে তারেক জিয়ার নির্দেশে সাহায্যের হাত বাড়িয়ে জনগনের পাশে দাঁড়িয়েছি। দল ক্ষমতায় নাই তার পরেও আমি আমার সমর্থ অনুযায়ী পিরোজপুর সদর, নাজিরপুর ও নেছারাবাদ উপজেলার মধ্যে দলের কর্মীদের পাশে এবং তৃনমুলের দু:স্থ, অসহায় ও নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়াতে পেরে অনেক ভাল লাগছে। ভবিষ্যতে ও যে কোন কঠিন সময়ে পিরোজপুর, নাজিরপুর ও নেছারাবাদ উপজেলার মানুষের পাশে থাকব এবং তাদের প্রতি আমার ভালোবাসা থাকবে অবিরাম।

এম আনোয়ারুল ইসলাম পলাশ তাঁর নিজস্ব তহবিল থেকে পিরোজপুর সদর উপজেলা, নাজিরপুর এবং নেছারাবাদ (স্বরুপকাঠী) উপজেলার প্রায় প্রতিটি ইউনিয়নে গরীব দু:স্থ, অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরন করে মানবতার সেবায় এক উজ্জল দৃষ্টান্ত স্থাপন করে দলমত নির্বিশেষে সকলের কাছে তাঁর এ মহৎ কর্মের জন্য প্রশংসিত হয়েছেন।


Leave a Reply

নববার্তা ফেসবুক পেজে আলোচিত সংবাদ

১৪ দলের নতুন মুখপাত্র প্রত্যাশা ড.মহীউদ্দীন খান আলমগীর১৪ দলের নতুন মুখপাত্র প্রত্যাশা ড.মহীউদ্দীন খান আলমগীর3K Total Shares
রেড জোনের আওতায় মানিকগঞ্জ জেলারেড জোনের আওতায় মানিকগঞ্জ জেলা2K Total Shares
ঘিওর উপজেলা নির্বাহী অফিসার আইরিন আক্তারসহ  করোনায় আক্রান্ত ১০ঘিওর উপজেলা নির্বাহী অফিসার আইরিন আক্তারসহ করোনায় আক্রান্ত ১০2K Total Shares
ঘিওর উপজেলাবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন অধ্যক্ষ হাবিবঘিওর উপজেলাবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন অধ্যক্ষ হাবিব2K Total Shares
ঘিওরের ইউএনও আইরিন আক্তারের করোনা জয়ের গল্পঘিওরের ইউএনও আইরিন আক্তারের করোনা জয়ের গল্প1K Total Shares
মানিকগঞ্জে বিএনপির অসহায় নেতাকর্মীদের মাঝে তারেক রহমানের ঈদ উপহার তুলে দিলেন – এস এ জিন্নাহ কবিরমানিকগঞ্জে বিএনপির অসহায় নেতাকর্মীদের মাঝে তারেক রহমানের ঈদ উপহার তুলে দিলেন – এস এ জিন্নাহ কবির1K Total Shares
ব্রীজ ভেঙে ভোগান্তিতে হিজুলিয়া গ্রামবাসীব্রীজ ভেঙে ভোগান্তিতে হিজুলিয়া গ্রামবাসী1K Total Shares
মানিকগঞ্জে পৌর বিএনপির নেতাদের হাতে ঈদ উপহার শাড়ি লুঙ্গি তুলে দিলেন এ্যাডঃ জামিল ও এস এ জিন্নাহমানিকগঞ্জে পৌর বিএনপির নেতাদের হাতে ঈদ উপহার শাড়ি লুঙ্গি তুলে দিলেন এ্যাডঃ জামিল ও এস এ জিন্নাহ1K Total Shares





Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta