শ্রীনগরে স্বেচ্ছাসেবক লীগের দ্বিতীয় বর্ষপূর্তী উপলক্ষে আনন্দ র‌্যালী - Nobobarta

আজ বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ১০:২২ অপরাহ্ন

শ্রীনগরে স্বেচ্ছাসেবক লীগের দ্বিতীয় বর্ষপূর্তী উপলক্ষে আনন্দ র‌্যালী

শ্রীনগরে স্বেচ্ছাসেবক লীগের দ্বিতীয় বর্ষপূর্তী উপলক্ষে আনন্দ র‌্যালী

মোহন মোড়ল, শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের দ্বিতীয় বর্ষপূর্তী উপলক্ষে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে এ উপলক্ষে একটি আনন্দ র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শ্রীনগর বাজার ও এর আশপাশের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জহিরুল হক নিশাত সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মো. তোফাজ্জল হোসেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. তাজুল ইসলাম পিন্টু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ ডালু, যুগ্ন-সাধারণ সম্পাদক হারুন উর রশিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু হানিফা মোহাম্মদ নোমান, যুব ও ক্রীড়া সম্পাদক শেখ আঃ কাদির লিটন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি জাহাঙ্গীর আলম জিকু, সাধারণ সম্পাদক সেলিম খান, কৃষক লীগের সাধারণ সম্পাদক সামসুল ইসলাম, শ্রীনগর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম রাব্বিসহ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মী ও বিভিন্ন ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক বৃন্দ।

সার্বিক সহযোগিতায় ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শাজাহান দেওয়ান, যুগ্ন-সাধারণ সম্পাদক মহাসিন রেজা, সাংগঠনিক সম্পাদক সোহেল, শাহরিয়াসহ শেখ সেলিম, হুমায়ুন গাজী, স¤্রাট, সুমন, ফরহাদ, অপু, অভি।


Leave a Reply



Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family
Design & Developed BY Nobobarta.com